প্রমাণ দিলে ছায়েদুরের বিরুদ্ধে ব্যবস্থা: হানিফ

17নিজস্ব প্রতিবেদক,বর্তমানকণ্ঠ ডটকম: ব্রাহ্মণবাড়িয়ার স্থানীয় সাংসদ ও মন্ত্রী ছায়েদুল হকের ‘বেফাঁস’ মন্তব্যের প্রমাণ দিতে পারলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

শনিবার (৫ নভেম্বর) বিকেলে ধানমন্ডিতে দলীয় সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

গত মঙ্গলবার রাতে নাসিরনগরের ডাক বাংলোতে স্থানীয় সংখ্যালঘু নেতাদের উদ্দেশ্য করে মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মো. ছায়েদুল হকের বিরুদ্ধে অভিযোগ উঠে যে তিনি বলেন, ‘মালাউনের বাচ্চারা বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করছে। আর এ ঘটনাকে ফুলিয়ে-ফাঁপিয়ে প্রচার করে অতিরঞ্জিত করেছে সাংবাদিকরা। অথচ ঘটনা কিছুই নয় ’

সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে হানিফ বলেন, ছায়েদুল হক ছয় বারের নির্বাচিত সাংসদ। উনার জনপ্রিয়তা না থাকলে এতোবার সংসদ নির্বাচতো হতেন না। উনি এমন মন্তব্য করেছেন, এটা আমি বিশ্বাস করি না। এমন মন্তব্যের প্রমাণ দিতে পারলে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িকতার দেশ। এদেশে হিন্দু-মুসলমানরা একে অপরের ভাই। এদেশের অসাম্প্রদায়িক চেতনা নষ্ট করার জন্য বার বার চক্রান্ত হচ্ছে। সেদিকে দেশবাসীকে সজাগ দৃষ্টি রাখতে হবে।

সংবাদ সম্মেলন আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, একে এম এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, সম্পাদক মণ্ডলীর সদস্য আবদুস সোবহান গোলাপ, ফরিদুন্নাহার লাইলী, আফজাল হোসেন, সুজিত রায় নন্দী, দেলোয়ার হোসেন, আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় কমিটির সদস্য বি এম রিয়াজুল কবীর কাওসার, গোলাম রব্বানি চিনু, আনোয়ার হোসেন, ইকবাল হোসেন অপু, রেমন্ড আরেং, ইস্কান্দ মির্জা শামীম প্রমুখ।

bangla

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *