সৌদি আরবে বিডি২৪লাইভ ডটকমের ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, সৌদি আরব : ভাষা শহীদ ও একাত্তরে মুক্তিযুদ্ধে শহীদ সকলের প্রতি শ্রদ্ধা, তাদের আত্মার শান্তি কামনা ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়ে বাংলাদেশের শীর্ষস্হানীয় এবং জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বিডি২৪লাইভ ডটকমের ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপিত হয়েছে । সৌদি আরবের রিয়াদে স্হানীয় একটি রেষ্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ঠ রাজনৈতিক ও ব্যবসায়ী রেজাউল হক নান্না । সাংবাদিক সাগর চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ঠ সমাজসেবক ও রাজনৈতিক এস্কান্দার আলী খাঁন।

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে উদযাপিত অনূষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ বাংলা শাখা পরিচালনা বোর্ডের সদস্য আব্দুল আহাদ নয়ন, বিশিষ্ঠ ব্যবসায়ী, সমাজসেবক ও রাজনৈতিক এইচ এম আলমগীর হোসেন, বিশিষ্ঠ ব্যবসায়ী, সমাজসেবক ও রাজনৈতিক কামরুজ্জামান কাজল, এমকে টিভির প্রতিনিধি আমির হোসেন টারজান, রাজনৈতিক শরীফ হোসেন, প্রবীণ সাংবাদিক একুশে টিভি ও দৈনিক কালেরকন্ঠের প্রতিনিধি জনাব অহিদুল ইসলাম, কবি শাহিনুর, মোহনা টিভির প্রতিনিধি সাংবাদিক জাহানঙ্গীর আলম হ্রদয়, মরুর টাইগারখ্যাত গ্রীন বাংলা ক্রিকেট টিমের মিডিয়া ও মার্কেটিং ম্যানেজার ফখরুল ইসলাম, জেটিভির ব্যুরো প্রধান মফিজুর রহমান কবির, এনআরবি নিউজ ও বরিশালবানীর প্রতিনিধি সালাহউদ্দীন, এলবি ২৪ নিউজের প্রতিনিধি ইকবাল হোসেন, দেশপ্রেমিক আতিক খান, নাজিম উদ্দীন ঝন্টু, মানিক পাটারী প্রমূখ ।

স্বগৌরবে উদযাপিত জমকালো আয়োজনে বক্তব্য রাখেন, মোস্তফা ঘরামী, হুমায়ুন কবির, কবির হোসেন, জসিম উদ্দীন মিলন, আব্দুল জব্বার, মোস্তফা কামাল, তোফায়েল মজুমদার, কামাল জমদ্দার, বাবু প্রধান, জয়নাল আবেদীন, লোকমান হোসেন, মিজান, আবুল হাসান মাসুদ, কামাল হোসেন, জাহানঙ্গীর, রায়হান পাটারী, আল আমিনসহ আরো অনেকে ।

বক্তারা বিডি২৪ লাইভ ডটকম পরিবারের সকল সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বিন্দু বিন্দু করে গড়ে উঠা সিন্দুসম বাংলাদেশের শীর্ষ পর্যায়ের অনলাইন নিউজ পোর্টালটির উত্তোরত্তোর সাফল্য ও সমৃদ্ধি কামনা করে প্রবাসসহ বাংলাদেশের উন্নয়ন, অগ্রগতি, সমস্যা, সম্ভাবনার সকল বস্তুনিষ্ঠ খবর প্রচারে অগ্রনী ভুমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন । তারা অনলাইন পত্রিকাটির পাঠক এবং ভিজিটরদের জন্য একটি প্লাটফর্ম গঠনের আব্যশকতা তুলে ধরেন।

অনলাইন নিউজ পোর্টালটির এডিটর ইন চীফ আমিরুল ইসলাম আসাদের পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়ে সাংবাদিক সাগর চৌধুরী বলেন, বিডি২৪লাইভ ডটকম সবসময় সকল নিউজ প্রচারে তৎপর । প্রতিদিন নুন্যতম দুইশত সংবাদ প্রচার করে অনলাইন নিউজ পোর্টালটি বাংলাদেশের শীর্ষস্হানে রয়েছে, আপনাদের আন্তরিক সহযোগিতা অব্যাহত থাকলে গ্লোবাল র‌্যংকিং এ সম্মানজনক অবস্হানে যেতে সক্ষম হবে ।

শুভেচ্ছা বক্তব্য শেষে একটি কেক কেটে ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন করেন অতিথিবৃন্দ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *