রিয়াদে বর্তমানকন্ঠ ডটকমের ৪বছরপূর্তি ৫ম বর্ষে পর্দাপণে উৎসব ও আলোচনা

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, সৌদিআরব : বর্তমানকন্ঠ ডটকমের ৪বছরপূর্তি ৫ম বর্ষে পর্দাপণে সৌদি আরবের রিয়াদে আরাফাত সেন্টারে উৎসব ও আলোচনা সভা করেছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টালটির পাঠক ফোরাম । বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও রাজনৈতিক কামরুজ্জামান কাজল । বর্তমানকন্ঠ ডটকমের প্রধান সম্পাদক মফিজুল ইসলাম চৌধুরী সাগরের সঞ্চালনায় ও এইচ এম আলমগির হোসেনের সভাপতিত্বে আয়োজিত উৎসবে বিশেষ অতিথি ছিলেন, আব্দুল আহাদ নয়ন, ডাঃ জাহানঙ্গির আলম বায়েজিদ, সৈয়দ জাকির হোসেন, কবি শাহিনুর, আমির হোসেন টারজান, হাজী ইকবাল হোসেন, সাংবাদিক মফিজুর রহমান কবির প্রমূখ ।

বর্তমানকন্ঠ পরিবারের সকল সদস্যকে শুভেচ্ছা জানান উপস্হিত অতিথিবৃন্দসহ জয়নাল আবেদীন, আতিকুল ইসলাম খান, আক্তার হোসেন, মানিক পাটারি, জসিম উদ্দীন মিলন, আব্দল জাব্বার, মোস্তফা কামাল, ইউনুছ, কামাল জমাদ্দার, তোফায়েল আহমেদ, হাফেজ হেদায়েতসহ আরো অনেকে।

পাঠক ফোরামের সদস্যরা কেক কেটে উৎসব করে বর্তমানকন্ঠের সফলতা কামনা করে বলেন, বর্তমানকন্ঠ চার বছর যাবৎ নানান প্রতিকুলতা ও অর্থ সংকটের মধ্যেও নিয়োমিত সমস্ত সংবাদ আপডেট করা অব্যাহত রেখে ৫ম বর্ষে পর্দাপন করেছে । সকলে সহযোগিতার হাত প্রসারিত করলে পত্রিকাটি ন্যায়ের পথে অবিচল থেকে চলমান সমস্ত সংবাদ প্রচার করে যেতে পারবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *