আওয়ামীলীগের গঠনতন্ত্র মেনে রাজনীতি চর্চা প্রতিষ্ঠা করাই আমাদের মূল লক্ষ্য

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, সৌদি আরব : দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে, আওয়ামীলীগের গঠনতন্ত্র মেনে এবং জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতি চর্চা প্রতিষ্ঠা করাই আমাদের মূল লক্ষ্য । রিয়াদে জামাত বিএনপির সাথে আতাঁত করে যারা রাজনীতি করেন, তাদের সেই অপরাজনীতির বিরুদ্ধেই আমরা মাঠে নেমেছি । আমরা, জামাত বিএনপিসহ দুষ্কৃতকারীদের বিরুদ্ধে সাংগঠনিক ভাবে কাজ করে যাব ।

সারা দেশবাসী জানেন, গোপালগন্জের নাম বদলে যাবে বলে হুমকি দেওয়া হয়েছে । আওয়ামীলীগ ক্ষমতাচ্যুত হলে গোপালগন্জের মানুষই বেশী ক্ষতিগ্রস্হ হওয়ার সম্ভাবনা রয়েছে । তাই, দেশ, জননেত্রী শেখ হাসিনা এবং আপনাদের স্বার্থেই দেশের উন্নয়নে অংশীদার হয়ে আওয়ামীলীগকে শক্তিশালী করুন ।

সৌদি আরবের রিয়াদে স্হানীয় একটি হল রুমে প্রবাসী গোপালগন্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে রিয়াদ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল কাইয়ুম উপরোক্ত কথাগুলো বলেন ।

সংগঠনের সভাপতি লিটন হোসেন লিটু মোল্লার সভাপতিত্বে ও হানিফ উদ্দিন খসরু এবং ইস্তিয়াক হোসেন তানিমের যৌথ সঞ্চালনায় আয়োজিত বর্ধিত সভায় প্রধান বক্তা ছিলেন, প্রবাসী গোপালগন্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আশরাফুল আলম খান ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, রিয়াদ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন শাহবাজ, দপ্তর সম্পাদক শাহজাদা আরমান, প্রচার সম্পাদক, জসিম খান, আসাদ বেপারী, মাসুম আলী খান, আজিজিয়া শাখা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জামাল হোসেন দাড়িয়া, আরবাইন শাখা সভাপতি আব্দুল আলিম বেপারী, সাধারণ সম্পাদক বি এম ছোবহান, কামাল হোসেন, রুবেল হোসেন দাড়িয়া প্রমূখ ।

সভার শুরুতে কোরআন তেলোয়াত করেন, আসাদ বেপারী । সম্মিলিত কন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশনের পর বর্ধিত সভার আলোচনা পর্ব শুরু হয় ।

বক্তারা রিয়াদ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল কাইয়ুম ও সাধারণ সম্পাদক এম আর এইচ ভুঁইয়ার যোগ্য নেতৃত্বের ভুয়সী প্রশংসা করে বলেন, আমরা তাদের নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাব ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *