বিলেতের মুলধারার মিডিয়ায় স্বীকৃতি পেয়েছেন ক্ষুদে সাংবাদিক জাইম হোসেইন

প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, লন্ডন, যুক্তরাজ্য : পৃথিবীতে দুধরণের মানুষ আছেন যাদের কেউ কেউ স্বপ্ন দেখেন এবং স্বপ্নের আবেশে নির্বিঘ্ন ঘুমান, আর কেউ কেউ স্বপ্ন দেখে স্বপ্নকে বাস্তবতায় রূপদিতে স্বপ্নের পিছনে দৌড়ান, তাঁরা ঘুমাতেই পারেন না। শেষ দলের অন্তর্ভুক্ত  জনাব রাকিব রুহেল, যিনি বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ দেখার স্বপ্নে বিভোর এবং সেই লক্ষে তিনি  জিবিনিউজ২৪.কম এর স্বপ্ন দেখেছিলেন আজ তাঁর স্বপ্ন নির্জলা বাস্তব। জিবিনিউজ২৪.কম এর চেয়ারম্যান এবং প্রধান সম্পাদক রাকিব দেশে বিদেশে জিবিনিউজের একঝাঁক চৌকশ সংবাদ কর্মী সাথে ঝাপিয়ে পড়েন বিশ্ব ঘঠে যাওয়া সংবাদে। জীবন জীবিকার প্রয়োজনীয় কাজকর্ম শেষ করে বাকিটা সময় রাকিব চোখ রাখেন বিশ্ব সংবাদের প্রতি তাঁর প্রিয়তমা স্ত্রী লাবনী হোসেইন (নির্বাহী সম্পাদক জিবিনিউজ) সার্বোক্ষণিক তাঁকে সহায়তা দিয়ে আসছেন এবং তিনি বাংলা সংবাদের সাথে সাথে ইংরেজী সংবাদগুলি দক্ষতার সহিত সবার জন্য কাগজের পাতায় আপলোড করে থাকেন, বসে থাকেনি তাঁর দু সন্তান নীরা এবং জাইম হোসেইন ইতিমধ্যে তাঁরা বিলেতের মুলধারা মিডিয়াতে পরিচিত হয়ে উঠছে, বিশেষ করে নয় বছর রয়সী জাইম হোসেইন তাঁর চৌকশ কর্মদক্ষতায় অভিভুত বিলেতের মুলধারার মিডিয়া ব্যক্তিত্বগণ।

জাইম ইতিমধ্যে বিশ্ব বরেণ্য রাজনৈতিক নেতৃত্ব, হলিউড, বলিউডসহ ইউরোপ ও উপমহাদেশের স্বনামধন্য সংগীত শিল্পী, খেলোওয়াড়সহ অজস্র সেলিব্রেটিদের সাক্ষাৎকার নিয়ে মিডিয়ায় হইচই ফেলে দিয়েছে। তাঁর কাজের স্বীকৃতি স্বরূপ সে পেয়েছে সিভিক এয়ার্ড ব্র্যান্ট কাউন্সিলের সম্মানিত মেয়র পারভেজ অাহমদ এর কাছ থেকে। জিবিনিউজ২৪.কম এর চতুর্থ বর্ষপূর্তি পালন অনুষ্ঠানে জিবিনিউজ২৪.কম এর প্রেট্রণ গন এর পক্ষ থেকে ব্রিটিশ এম পি সীমা মালহোত্রা জাইমকে বিশেষ সম্মাননা পদক প্রদান করেন। রাকিব রুহেল এবং তাঁর সহধর্মীনি লাবনী হোসেইন তাঁদের সন্তানদের উপযুক্ত লেখাপড়া অর্জন শেষে ব্রিটিশ মুলধারায় সাংবাদিকতায় তাঁদের দু সন্তানই বিশেষ অবদান রেখে বহির্বিশ্বে বাংলাদেশের নাম উজ্জ্বল করুক দেখতে চান এবং তাঁদের জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

রাকিব রুহেল, লাবনী, নীরা ও জাইম হোসেনসহ জিবিনিউজ২৪ পরিবারের সকলের জন্য শুভ কামনা করেছেন বর্তমানকন্ঠ ডটকমের প্রধান সম্পাদক ও এজাহিকাফ ইষ্টার্ন জোন, বাংলাদেশের সভাপতি মফিজুল ইসলাম চৌধুরী সাগর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *