সৌদি আরব রিয়াদে জাতীয় পার্টির মহান স্বাধীনতা দিবস উদযাপন

নিজস্ব প্রতিবেদক,রিয়াদ,বর্তমানকণ্ঠ ডটকম: সৌদি আরব রিয়াদে জাতীয় পার্টির মহান স্বাধীনতা দিবস উদযাপন করা হয়েছে। আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথীর আলোচনায় বাংলাদেশ জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য সৌদি আরব রিয়াদ শাখার সভাপতি কামরুজ্জামান কাজল বলেন, বঙ্গবন্ধুকে নিয়ে বিতর্ক চলেনা, বঙ্গবন্ধুকে নিয়ে যারা বিতর্কে লিপ্ত তারা বাংলাদেশকে মানেনা এবং বাংলাদেশকে নিয়ে তারাই সরযন্ত্র করছেন । তিনি হুসাইন মুহাম্মদ এরশাদের উদ্ধৃতি দিয়ে বলেন ৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাচঁবে, তার শাসন আমলে দেশের মানুষ শান্তিতে ছিলো, বাংলাদেশকে জঙ্গীবাদ ও সন্ত্রাস- লুন্ঠন থেকে মুক্তি দিতে হলে আগামীতে হুসাইন মুহাম্মদ এরশাদকে ক্ষমতায়ন করতে হবে । দলীয় কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, জাতীয় পার্টির কর্মীদের জনগনের পাশে থাকতে হবে ,জনগনের সাহায্যে এগিয়ে যেতে হবে । সভায়  বাংলাদেশের মুক্তিযুদ্ধের সকল শহীদদের গভীর শ্রদ্ধা জানান হয় এবং যুব সংহতির নেতা সাচ্চু বিশ্বাসের রোগমুক্তি কামনা করে আর্থিক সহয়তা প্রদানে সকলকে আহ্ববান জানান |
৩১ মার্চ শুক্রবার রাতে রিয়াদের আল খালিজ হোটেলে, সামছুল হক পাটোয়ারীর সভাপতিত্বে- মোস্তফা ঘরামীর সঞ্চালনায় রিয়াদ জাতীয় পার্টির উদ্যোগে- মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন – সহ সভাপতি জয়নাল আবেদিন, যুগ্ম সাধারন সম্পাদক মো:শামিম আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক সুমন গাজি, জাতীয় যুব সংহতির আহ্বায়ক মো : কবির হোসেন, যুব সংহতির নেতা জুয়েল আহম্মেদ গনি, মুহাম্মদ খোকন ও জাতীয় ছাত্র সমাজ নেতা মো: জাহাঙ্গীর আহম্মেদ প্রমুখ ।

bangla

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *