আগামী নির্বাচনে আওয়ামী লীগের বিজয় ছিনিয়ে আনতে ঐক্যবদ্ধ হোন: ওয়াশিংটনে আবুল হোসেন শীকদার

ওয়াশিংটন থেকে, বর্তমানকণ্ঠ ডটকম: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের বিজয় ছিনিয়ে আনার জন্য প্রবাসী আওয়ামী লীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হবার আহবান জানালেন মেট্রো ওয়াশিংটন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবুল হোসেন শীকদার। ৩১ মার্চ শুক্রবার ভার্জিনিয়ার ষ্টার্লিং শহরের একটি কমিউনিটি সেন্টারে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আয়োজিত এক আলোচনা সভায় সভাপতির ভাষনে তিনি এ কথা বলেন।
মেট্রো ওয়াশিংটন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে এবং মেট্রো ওয়াশিংটন আওয়ামী পরিবারের সহযোগীতায় অনুষ্ঠিত এই সভা পরিচালনা করেন দলের সাধারন সম্পাদক খিজির আহমেদ টিটু। সভায় বক্তব্য রাখেন মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ সহ সভাপতি আনোয়ার হোসেন, সহ সভাপতি নুরুল আমিন, আজম আযাদ, সাংগঠনিক সম্পাদক নারায়ন দেবনাথ, কামাল হোসেন,শাহেদা লিপি, মেট্রো ওয়াশিংটন আওয়ামী যুবলীগ সভাপতি রবিউল ইসলাম রাজু, মেট্রো ওয়াশিংটন আওয়ামী মহিলা লীগ ভারপ্রাপ্ত সভাপতি ফারজানা নবী, মেট্রো ওয়াশিংটন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি উত্তম মন্ডল, সহ সভাপতি মোহাম্মদ এস হক, সহ সভাপতি জাহিদ কাদের, যুগ্ম সাধারন সম্পাদক মাহাবুবুল আলম সোহেল, জিয়াউদ্দীন খান প্রমুখ।

আগামী সংসদ নির্বাচনের প্রস্তুতি নিতে দলের নেতাকর্মীদের এখনই কাজ শুরু করার আহ্বান জানিয়ে মেট্রো ওয়াশিংটন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আবুল হোসেন শীকদার বলেন, আগামী জাতীয় নির্বাচনের আগে মাত্র দেড় বছর হাতে আছে। নেতাকর্মীদের কথা কম বলে বেশি কাজ করতে হবে। এখন থেকে সকল ভেদাভেদ আর মতপার্থক্য ভুলে দলের স্বার্থে সর্বস্তরের নেতাকর্মীকে একযোগে কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলতে হবে।

সভায় বক্তারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের অসাম্প্রদায়িক সন্ত্রাস ও জঙ্গীবাদ মুক্ত একটি আধুনিক উন্নত রাষ্ট্র বিনির্মান ও মুক্তিযুদ্ধের সুমহান চেতনা সমুন্নত রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্ঠান শেষে রাতের খাবার ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *