উৎসব মুখর পরিবেশে জেদ্দায় বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল ইংলিশ শাখার এ-লেবেল গ্রেজুয়েশন সিরিমনি-২০১৭ অনুষ্ঠিত

বাহার উদ্দিন বকুল, বর্তমানকন্ঠ ডটকম, জেদ্দা, সৌদি আরব : উৎসব মুখর পরিবেশে জেদ্দায় বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল ইংলিশ শাখার এ-লেবেল গ্রেজুয়েশন সিরিমনি-২০১৭ স্কুল অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেদ্দাস্থ বাংলাদেশ কনস্যুলেটের কনসাল জেনারেল এফ এম বোরহান উদ্দিন। বিশেষ অতিথিগণের মধ্যে উপস্হিত ছিলেন, অধ্যক্ষ ড.আবদুল বাকি, স্কুল পরিচালনা পরিষদ চেয়ারম্যান কাজী নেয়ামুল বশীর, ভাইস চেয়ারম্যান গিয়াস উদ্দিন মাহমুদ, সদস্য ইয়াহিয়া চৌধুরী, মোহাম্মদ ইলিয়াস, ডা. মাহবুব উল্লাহ, আতিকুল ইসলাম আলভী এবং মুসা খান।

উপাধ্যক্ষ আবদুল কাইয়ূম ও মাহমুদা মেরিন এর যৌথ পরিচালনায়, অনুষ্ঠানে সূচনায় ছিল পবিত্র কুরআন থেকে তেলাওয়াত। স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ ড. আবদুল বাকি। শুভেচ্ছা বক্তব্য রাখেন মঞ্চে উপবিষ্ট বিশেষ অতিথিগণ।

২২৬ জন ছাত্রছাত্রীর মধ্যে ৭৩জন ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন এবং তাদের হাতে সনদপত্র তুলে দিয়ে সম্মাননা প্রদান করা হয়েছে। এর পর অধ্যক্ষ ড. আবদুল বাকি ছাত্রছাত্রীদেরকে শপথ বাক্য পাঠ করান। শপথে ছাত্রছাত্রীদেরকে সততা, নিষ্ঠা, অধ্যবসায়, দেশপ্রেম, গুণীজনদের সন্মান, মানবতার সেবা প্রভৃতি গুনাবলি অর্জনের কথা বলেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে, প্রতিটি ছাত্রছাত্রীকে মেধাবী এবং সুনাগরিক হিসেবে গড়ে উঠার পরামর্শ দেন। ছাত্রছাত্রীরা নিজেদের মেধার স্বাক্ষর
রাখছে এবং স্কুলের সুনাম বয়ে আনছে মন্তব্য করে তিনি শিক্ষক এবং অভিভাবকগণকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে ছাত্রছাত্রীদের পিতা-মাতার অংশগ্রহণে এক মিলন মেলায় পরিণত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *