আগামী নির্বাচনকে সামনে রেখে সকল মুজিব আর্দশের সৈনিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, সৌদি আরব : আগামী নির্বাচনকে সামনে রেখে সকল মুজিব আর্দশের সৈনিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে । এই আহবানের মধ্য দিয়ে রিয়াদে একটি কমিউনিটি সেন্টারে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী ও বঙ্গবন্ধুর দৌহিত্র, ডিজিটাল বাংলাদেশের স্হপতি সজিব ওয়াজেদ জয়ের ৪৭তম জন্মদিন পালন করেছে রিয়াদ জেলা স্বেচ্ছাসেবকলীগ ।

রিয়াদ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। এতে উপস্থিত ছিলেন সংগঠনকর্তৃক অনুমোদিত প্রবাসী গোপালগঞ্জ জেলা শাখা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, আরবাইন শাখা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, আজিজিয়া শাখা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, প্রবাসী পাবনা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ও কিশোরগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরা।

প্রধান অতিথি এম আর এইচ ভূঁইয়া রফিক প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ডিজিটাল বাংলাদেশের সুফলের নানা দিক তুলে ধরে বলেন, পৃথিবীর উন্নত ও উন্নয়নশীল দেশগুলির সাথে তাল মিলিয়ে নিজেদের নাগরিক জীবনে পরিবর্তনের ক্ষেত্রে বাংলাদেশের স্বার্থ সুরক্ষায় সজীব ওয়াজেদ জয়ের কর্মপরিকল্পনা এখন সারাবিশ্বে প্রশংসিত।

এম আর এইচ রফিক তাঁর সংগঠন সম্পর্কে বলেন, স্বেচ্ছাসেবক লীগ নিজেদের স্বেচ্ছাশ্রম দিয়ে সরকারের হাত শক্তিশালী করার জন্য দেশে বিদেশে কাজ করে চলছে। আমাদের নেতা এ্যাড. মোল্লা মো. আবু কাওছার এবং পঙ্কজ দেবনাথের সাংগঠনিক কর্মস্পৃহার আদর্শ ধারণ করে প্রবাসে আমাদের প্রত্যেকটি নেতাকর্মী কাজ করে যাচ্ছে। তাদের অনুমোদিত রিয়াদ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ ও রিয়াদ মহানগর কমিটিকে ঐক্যের আহবান জানান ।তিনি বলেন, ইনশাআল্লাহ আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার সরকার সংখাগরিষ্ঠায় ক্ষমতায় আসবে। কারণ দেশের মানুষ বিএনপি-জামাতের দুর্নীতির রাজ্যে আর ফিরে যেতে চায় না।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াসউদ্দিন আহমেদ শাহবাজ তাঁর বক্তব্যে মুক্তিযুদ্ধের ৩০ লক্ষ শহীদ এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করেন।

এ সময় তারা রিয়াদ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মো. আব্দুল কাইয়ূমের অবদানের কথা কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দীন আহমেদ শাহবাজের সভাপতিত্বে ও যুগ্ন-সাধারণ সম্পাদক ইস্তিয়াক হোসেন তানিমের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, রিয়াদ জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এম আর এইচ ভুঁইয়া রফিক ।

বক্তব্য রাখেন, সাইফুল ইসলাম খান, মহসিন শেখ, শাহজাদা আরমান, আব্দুল কুদ্দুছ, জামাল হোসেন দাড়িয়া, আল আমিন, খায়রুল হাছান, শাহদাত হোসেন, রুবেল দাড়িয়া, কামরুল ইসলামসহ স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দু। কোরআন তেলোয়াত করেন, হাবিবুল্লাহ ।

আলোচনা সভা শেষে নবগঠিত প্রবাসী কিশোরগন্জ ও পাবনা জেলা কমিটির নেতৃবৃন্দের হাতে অনুমোদন পত্র তুলে দেওয়া হয় ।

পৃথক দুটি কেক কাটার পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন প্রবাসী শিল্পীরা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *