শেখ হাসিনার কারা অন্তরিন দিবস স্মরনে আলোচনা সভা

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, সৌদি আরব : প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ২০০৭ সালের ১৬ জুলাই সামরিক জান্তা কর্তৃক শিষ্টাচার বর্হিভুত প্রক্রিয়ায় গ্রেপ্তারের প্রতি তীব্র নিন্দা জানিয়ে ও নেত্রীর কারা অন্তরিন দিবস স্মরণে সৌদি আরবে জয় বাংলা সাংস্কৃতিক জোট আলোচনা সভা করেছে । রিয়াদের স্হানীয় একটি হোটেলে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন, আওয়ামী পরিষদের যুগ্ন-সাধারণ সম্পাদক এসকান্দার আলী খান । নিজাম উদ্দীন জন্টুর প্রানবন্ত উপস্হাপনায় প্রধান অতিথি ছিলেন, কিং সৌদ বিশ্ববিদ্যালয়ের চিকিৎসক সমীর দত্ত । প্রধান আলোচক ছিলেন, কবি শাহজাহান চঞ্চল ।

আলোচনায় অংশগ্রহন করেন, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল বাংলা শাখার সাবেক ভাইস চেয়ারম্যান কৃষিবীদ শামীম আবেদীন, শিক্ষক খাদেমুল ইসলাম, মহানগর বঙ্গবন্ধু ফাইন্ডেশনের সভাপতি ইন্জি. এ টি এম জিয়াউদ্দীন, মহানগর স্বেচ্চাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি মনিরুল ইসলাম, মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সাধারণ সমপাদক আমির হোসেন টারজান, শ্রমিক নেতা আলমগীর মন্ডল, যুবলীগ নেতা হাফিজুর রহমান, ব্লগার এমডি ফারুকিসহ আরো অনেকে ।

আলোচনা সভায় মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, দক্ষিন বঙ্গের টাইগার খ্যাত ৯নং সেক্টরের সাব কমান্ডার মেজর জিয়াউদ্দিন এর মৃত্যুতে শোক প্রকাশ করে তার বিদেহী আত্মার শান্তি কামনা করা হয়।

এ সময় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করে এবং ডিজিটাল বাংলাদেশের স্হপতি সজীব ওয়াজেদ জয় এর ৪৭তম জন্ম বার্ষিকীতে শুভেচ্ছা ও সায়মা ওয়াজেদ পুতুলকে ইন্টাঃ এ্যাওয়ার্ড প্রাপ্তিতে অভিনন্দন জানান উপস্হিত নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *