রিয়াদে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর মতবিনিময় সভা

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, সৌদি আরব : ট্রাভেলস এজেন্সির এজেন্টদের সাথে মতবিনিময় সভা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর রিয়াদে নিযুক্ত রিজিওনাল ম্যানেজার আমিনুল হক ভুইয়া ।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর রিয়াদস্থ কার্য্যলয়ের হল রুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিমানের জিএসএ এইচ ট্রাভেলসের ম্যানেজিং ডিরেক্টর সৌদ মোহাম্মাদ আল-জুমাইয়া।

সভায় রিজিওনাল ম্যানেজার আমিনুল হক ভুইয়া, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আমাদের বাংলাদেশীদের গর্ব আখ্যায়িত করে বাংলাদেশী ট্রাভেলস ব্যাবসায়ীদের সার্বিক সহযোগিতা কামনা করেন। বিমানে ফ্লাইট সল্পতার কারনে হজ্বের যাত্রীদের জন্য ফ্লাইট নিয়ে যাওয়া হয়, তাই সাময়িক সিডিউল বিপর্যয় হয়ে থাকে, এর জন্য সকলের কাছে দু:খ প্রকাশ করেন তিনি, রিয়াদ প্রবাসী বাংলাদেশিদের জন্য বিমানের বিভিন্ন সেবার সুযোগ সুবিধা তুলে ধরে তিনি বলেন, অন্য সকল উড়োজাহাজ কোম্পানির চেয়ে বিমানের ভাড়া তুলনামূলক অনেক কম । তিনি উপস্থিত এজেন্টদের বিভিন্ন সমস্যা শুনেন এবং তা সমাধানের আশ্বাস দেন, সেই সাথে সকল যাত্রীদের উদ্দেশ্যে তিনি বলেন, যারা বিমানে যাত্রা করবেন তারা বুকিং ব্যাগেজের কার্টুন ৩২”ইঞ্চি করে এবং ৩০ কেজির নিচে রাখবেন, অন্যাথায় যাত্রীরা বিমান বন্দরে হয়রানীর শিকার হবেন, এমনকি কি নিয়ম অনুযায়ী ব্যাগেজ বুকিং বাতিল হতে পারে।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর রিয়াদ স্টেশন ম্যানেজার রফিকুল ইসলাম, ফাইনান্স ম্যানেজার আনোয়ার হোসেন, অপারেশন ম্যানেজার হানিফ চৌধুরী, মোহাম্মদ মুসাব, নাসির হোসেন, সোহেল আহমেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *