রিয়াদে বিমানের ৪৬ তম বর্ষপূর্তি উদযাপন

নিজস্ব প্রতিননিধি, বর্তমানকন্ঠ ডটকম, সৌদি আরব :সৌদি আরবের রিয়াদে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ৪৬ তম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার বিকালে রিয়াদের বিমান বাংলাদেশের আঞ্চলিক অফিসে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সৌদিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত গোলাম মসীহ, দূতাবাসের ইকোনমি কাউন্সেলর ড. মোহা. আবুল হাসান, বিমানের জিএসএ এসিই ট্রাভেলসের মোহাম্মদ আল জুমআ, রিজিওনাল ম্যানেজার আমিনুল হক ভূইয়া, স্টেশন ম্যানেজার রফিকুর রহমান, ফাইন্যান্স ম্যানেজার আনোয়ার হোসাইন, ব্যবসায়ী, বিমানের এজেন্ট, বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দু।

আলোচনা সভায় বিমান বাংলাদেশ এয়ার লাইন্স দীর্ঘ ৪৬ বছরের সাফল্যের বিভিন্ন দিক তুলে ধরে আগামীদিনে প্রবাসী বাংলাদেশিদের সেবায় নিয়োজিত থাকবে বলে আশা প্রকাশ করেন বক্তারা। পরে বিমানের সফলতা কামনায় দোয়া করা হয়।

আলোচনাসভা শেষে একটি কেক কাটার পর বিমানের ম্যানেজার আমিনুল হক ভুঁইয়া জানান, বিমানের বিশেষ ব্যাগেজ সুবিধা আগামী ৩১ মার্চ পর্যন্ত বর্ধিত করা হয়েছে। অতিরিক্ত ২৩ কেজি ওজনের একটি ব্যাগেজ ৩৫০ সৌদি রিয়ালের বিনিময়ে বিমান যাত্রী সাথে নিতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *