রিয়াদে বৃহত্তর নোয়াখালী এসোসিয়েশনের অভিষেক সম্পন্ন

ফখরুল ইসলাম, বর্তমানকন্ঠ ডটকম, রিয়াদ, সৌদিআরব : জাঁকজমকপূর্ণ এবং উৎসবমুখর পরিবেশে বৃহত্তর নোয়াখালী এসোসিয়েশনের অভিষেক সম্পন্ন হয়েছে।
সৌদি আরবের রাজধানী রিয়াদের হারা রামাদা হোটেলের হলরুমে এ অভিষেক অনুষ্ঠানে এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক ও মুখপাত্র জাহাঙ্গীর আলম সঞ্চালনায় এসোসিয়েশনের সভাপতি ড. রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তিলওয়াত করেন এসোসিয়েশনের কার্যকরী কমিটির সদস্য ওবায়েদুল হক।
এরপর স্বাগত বক্তব্যে ড. রেজাউল করিম এসোসিয়েশনের লক্ষ্য ও উদ্দেশ্য উপস্থিত সকলের সামনে তুলে ধরেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন, এসোসিয়েশনের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার ভূঁইয়া, সিনিয়র সহসভাপতি মির্জা হেলাল উদ্দিন ফিরোজ, সাইফুর রহমান নিটুল, সহসভাপতি জহিরুল হক ভূঁইয়া, এম এ জলিল রাজা, শহীদুল ইসলাম, মির মোশাররফ হোসাইন প্রমুখ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজকে এখানে ৩ টি জেলার (লক্ষ্মীপুর, ফেনী এবং নোয়াখালী) মানুষকে একত্রিত দেখে আমি অত্যন্ত আনন্দিত হয়েছি। আশাকরি এই এসোসিয়েশন দেশ ও জনগণের কল্যাণে উল্লেখযোগ্য ভূমিকা পালন করবে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন, এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দীন পাটওয়ারী, দপ্তর সম্পাদক মামুনুর রশীদ, যুগ্ম সম্পাদক নুরুল আনোয়ার, সহ অর্থ সম্পাদক আলমগির কবির, নিজাম উদ্দীন ঝন্টু সহ আরো অনেকেই।
অনুষ্ঠানে নোয়াখালীর আঞ্চলিক গান পরিবেশন করেন, সাংস্কৃতি সম্পাদক ফখরুল ইসলাম।
অনুষ্ঠানে অন্যান্নের মাঝে আরো উপস্থিত ছিলেন, এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ ফারুক, আরিফুর রহমান, সাইফুল ইসলাম বাদল মাওলানা ওমর ফারুকসহ রিয়াদ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মীগণ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *