শুধু ফেনী নয় সারা বাংলাদেশে মানব কল্যাণে কাজ করতে প্রস্তুত ফেনী প্রবাসী ফোরাম

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, সৌদি আরব : সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের কার্যক্রম ফেনী সহ সারা বাংলাদেশের মানুষের প্রশংসা কুড়িয়েছে, এর ধারাবাহিকতা বজায় রাখতে এবং কার্যক্রম প্রসারিত করতে রিয়াদের বাহীরে সৌদি আরবের সকল প্রদেশে সাব কমিটি করে কার্যক্রম ত্বরান্বিত করবে প্রবাসী ফেনী ফোরাম।

২২ মার্চ বৃহঃবার রাতে সৌদি আরবের রাজধানী রিয়াদের এস্তেরাহ আল মারওয়ার হল রুমে বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের ৪র্থ বর্ষপূর্তি, ৫ম বর্ষে পদার্পন ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বক্তারা এ কথা বলেন।

বক্তারা আরো বলেন, শুধু ফেনী নয় সারা বাংলাদেশে মানব কল্যাণে কাজ করতে প্রস্তুত ফেনী প্রবাসী ফোরাম ।

ফোরামের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের প্রধান উপদেষ্টা প্রকৌশলী আফসারুল আলম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফোরামের সভাপতি নুরুল আনোয়ার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফোরামের অন্যতম উপদেষ্টা জেড ইউ সাঈদ (সিআইপি), ফোরামের উপদেষ্টা এম এ জলিল রাজা, উপদেষ্টা আব্দুস সালাম কিরণ, প্রধান পৃষ্ঠপোষক মোতাহার হোসেন লিটন, পৃষ্ঠপোষক খুরশীদ আলম তপন, পৃষ্ঠপোষক আবুল কাশেম, পৃষ্ঠপোষক আবদুল কুদ্দুস, বৃহত্তর নোয়াখালী এস্যোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহমান নিটুল, আনোয়ার হোসেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, কমিউনিটি ব্যক্তিত্ব ডাঃ শাহ আলম, এডভোকেট ছিদ্দিকুর রহমান এমরান, এম আর মাহবুব, মিজানুর রহমান কমল, কৃষিবিদ শামীম আবেদিন, শরীফ হোসেন খাঁন, ইঞ্জিনিয়ার মোঃ কাউছার, ঢাকা মেডিকেল সেন্টারের এমডি আবদুল্লাহ আল মামুন, সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের সহ-সভাপতি নাসির উদ্দিন, সহ-সভাপতি আবদুল আউয়াল, সহ-সভাপতি আবদুল্লাহ ফারুক, দিলওয়ার হোসাইন, আবদুল আহাদ নয়ন, জসিম উদ্দিন রানা, শাহ আলম, সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান ভূঁইয়া, রুবিনা সুলতানা, এলমিছ ফাতেমা চৌধুরী, মাওলানা ওমর ফারুক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মেহেদী হাসান রাজু প্রমুখ।

অনুষ্ঠানে প্রবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মহি উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন, আল খারিজ কমিউনিটি ব্যক্তিত্ব জিয়াউর রহমান বাবলু, ফেনী প্রবাসী ফোরামের সহ-সভাপতি খায়রুল ইসলাম রতন, যুগ্ম-সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম শিমুল, সহ -সাংগঠনিক সম্পাদক নুরুল আলম ফরাজী, অর্থ সম্পাদক আবদুল বাতেন, দপ্তর সম্পাদক ফারুক আহম্মেদ দুলাল, সমাজ কল্যাণ সম্পাদক বেলাল হোসাইন, ক্রিড়া সম্পাদক মোহন খান, সহ-ক্রিড়া সম্পাদক নজরুল ইসলাম, প্রবাসী কল্যাণ সম্পাদক নুরুল করিম, সহ -প্রবাসী কল্যাণ সম্পাদক নেজাম উদ্দিন সহ ফোরামের সদস্য শুভাকাংক্ষী এবং কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

চতুর্থ বর্ষপূর্তিতে সমাজ সেবায় বিশেষ ভাবে অবদান রাখায় ফোরামের প্রধান উপদেষ্টা প্রকৌশলী আফসারুল আলম ও অন্যতম উপদেষ্টা জেড ইউ সাঈদ (সিআইপি)কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

চতুর্থ বর্ষপূর্তি ও ৫ম বর্ষে পদার্পন কেক কেটে উদযাপন করা হয় এবং প্রামাণ্য চিত্রের মাধ্যমে ফোরামের কার্যক্রম তুলে ধরা হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান ও নৃত্য পরিবেশন করেন, রিয়াদের সাংস্কৃতিক সংগঠন স্যাডোর শিল্পীরা এবং ঢাকা থেকে আগত ক্ষুদে গানরাজ সেরা দশের কন্ঠ শিল্পী ইমরান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *