আওয়ামীলীগের প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে

শেখ বদরুদ্দোজা জুনেদ, বর্তমানকন্ঠ ডটকম, মিশিগান, যুক্তরাষ্ট্র : বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী এবং আগামী নির্বাচনে তার মনোনীত আওয়ামীলীগের প্রার্থীকে বিজয়ী করার লক্ষে সবাইকে ঐক্যেবদ্ধ ভাবে কাজ করতে হবে।

সিলেট জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খাঁন, তার সৌজন্যে যুক্তরাষ্ট্রে আগমন উপলক্ষে আয়োজিত সংবর্ধনায় এ কথা বলেন।

নাসির উদ্দিন খাঁন, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কাজের চিত্র তুলে ধরনে।

মিশিগান স্টেট যুবলীগের উদ্যেগে গত রবিবার দুপুর ২ ঘটিকায় মিশিগানের হেমট্রামিক সিটির কাবাব হাউসে এই সংবর্ধনা সভা অনুষ্টিত হয়।

মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মোঃ জাহেদ মাহমুদ আজিজ সুমনের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মিশিগান স্টেট আওয়ামীলীগের সভাপতি খালেদ আহমদ, বীরমুক্তিযোদ্ধা আবুল হোসেন বাঙ্গালী, মোস্তফা আল্লামা, ইবাদুর রহমান, সহ সভাপতি বাবুল আহমদ বাচ্চু, আব্দুস শাকুর খাঁন মাখন, খাজা সাহাব আহমদ, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সালেহ আহমদ বাদল, এনাম উদ্দিন, মাসুদ চৌধুরী, যুক্তরাষ্ট যুবলীগের আহ্ববায়ক কমিটির অন্যতম সদস্য আমিনুল হোসেন, সুলতান এনাম, ফলিক আহমদ, দুদু মিয়া, মিশিগান স্টেট যুবলীগের দুই দুইবারের নির্বাচিত সাধারণ সম্পাদক শাহিদুর রহমান চৌধুরী জাবেদ, সাবুল আহমদ, মিশিগান স্টেট যুবলীগের সিনিয়র সহ সভাপতি সৈয়দ সালেক আহমদ, যুগ্ন সম্পাদক রুম্মান আহমদ চৌধুরী ইভান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইয়াহিয়া, প্রচার সম্পাদক তাহমিদ খাঁন, মানবাধিকার সম্পাদক মিলাক মারচেন্ট, ত্রান ও দুর্যোগ সম্পাদক মকুল খাঁন, সমাজ সেবা সম্পাদক রাজ রহমান, অর্থ সম্পাদক কবির আহমদ শাহরিয়ার, সাংস্কৃিতিক সম্পাদক রুম্মান আহমদ স্বাগত, যুক্তরাষ্ট্র ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক শাহিদুল হক রাসেল, মিশিগান স্টেট ছাত্রলীগের আহ্ববায়ক খাজা আফজাল হোসেন, যুগ্ন আহ্ববায়ক কাজী মামুন, আব্দুল আজিম, সদস্য ইমরান এইচ নাহিদ, হাসিন হাসনাত প্রমূখ।

সংবর্ধিত অতিথির বক্তব্যে নাসির উদ্দিন খাঁন বলেন, মিশিগান স্টেট যুবলীগের এই আয়োজনে সংবর্ধনা অনুষ্টানে যে সকল বীরমুক্তিযোদ্ধা ও প্রবীন আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্তিত হয়েছেন সকলের কাছে আমি কৃতজ্ঞ।

সংবর্ধনা অনুষ্টান শেষে নাসির উদ্দিন খাঁন মিশিগান স্টেট আওয়ামীলীগের ত্রীবার্ষীক সম্মেলনে বিশেষ অতিথী হিসাবে বক্তব্য রাখেন।

হেমট্রামিক সিটি কাউন্সিলম্যান এনাম মিয়া হেমট্রামিক সিটির পক্ষ থেকে প্রধান অতিথিকে সম্মাননা প্রদান করেন।

সভার শুরুতেই পবিত্র কোরআন থেকে তিলায়াত করেন, শাহিদ মামুন। জাতীয় সংগীত পরিবেশনের পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদদের স্বরণে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়।

সভা শেষে মিশিগান স্টেট আওয়ামীলীগ ও
মিশিগান স্টেট ছাত্রলীগের পক্ষ থেকে প্রধান অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *