নাঙ্গলকোট উপজেলায় দুই হাজার কিলোমিটারের বেশী বিদুৎ এর লাইনে গ্রাহক সংখ্যা এক লাখ পঁচিশ হাজার

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডট কম, সৌদি আরব: ক্ষমতার জন্য নয়, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আওয়ামীলীগকে নির্বাচিত করতে হবে । কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা চেয়ারম্যান সামছুদ্দিন কালু এর সম্মানে সৌদি আরবের রিয়াদস্হ প্রবাসী নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগ ও যুবলীগের উদ্যোগে আয়োজিত সংর্বধনায় তিনি এ কথা বলেন ।

আব্দুর রশিদ ভূইয়ার সভাপতিত্বে, এইচ এম আলমগীর হোসেন ও আশরাফুল আলমের যৌথ সঞ্চালনায় সংর্বধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উত্তর আদ্রা ইউ পি চেয়ারম্যান তাজুল ইসলাম ।

অতিথি হিসাবে উপস্হিত ছিলেন, ফ্রেন্ডস অব বাংলাদেশ (আওয়ামীলীগ) রিয়াদ শাখার সাধারণ সম্পাদক জাকির হোসেন, গোলাম মহীউদ্দিন, আওয়ামী যুবলীগের সভাপতি এম এ জলিল, ফারুক হোসেন শহীদ মাদবর, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইউছুফ খান, জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক বাবুল দাস, সাংবাদিক আবুল বশির, কামাল পাটোওয়ারী, শেখ জামাল, ফয়েজ হোসেন লাবলু, মনিরুজ্জামান সহ আরো অনেকে ।

বক্তব্য রাখেন, মোস্তাফিজুর রহমান বাচ্ছু, হারুনুর রশিদ, এনামুল হক ভূইয়া সহ রিয়াদ আওয়ামী পরিবারের নেতৃবৃন্দু ।

কালু চেয়ারম্যান তার বক্তব্যে আরো বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের সময়ে নাঙ্গলকোট উপজেলার ঘরে ঘরে বিদুৎ সংযোগ হয়েছে। দুই হাজার কিলোমিটারের বেশী বিদুৎ এর লাইনে গ্রাহক সংখ্যা এক লাখ পঁচিশ হাজার । আপনাদের সন্তানের সুশিক্ষার জন্য নাঙ্গলকোটে প্রতিষ্ঠা করা হয়েছে বেশ কয়েকটি বিদ্যাপিঠ । রাস্তা ঘাট পুল কার্লভাট সহ গ্রামীণ অবকাঠামো উন্নয়ন মূলক কাজ অব্যাহত রয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *