প্রবাসীদের প্রেরিত রেমিটেন্স বাংলাদেশের অর্থনীতিতে মূল্যবান অবদান রাখছে

বাহার উদ্দিন বকুল, বর্তমানকন্ঠ ডটকম, জেদ্দা, সৌদি আরব : প্রবাসীদের প্রেরিত রেমিটেন্স বাংলাদেশের অর্থনীতিতে মূল্যবান অবদান রাখছে। ১৭ই মে বৃহস্পতিবার জেদ্দা কনসুলেট প্রাঙ্গণে এক প্রচারণামূলক সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে প্রবাসীদের প্রশংসা করে বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বি মিয়া, এমপি এ কথা বলেন।

ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন, জেদ্দা বাংলাদেশ কনসুলেটের কনসাল জেনারেল এফ এম বোরহান উদ্দিন।

এই সময় আরও উপস্থিত ছিলেন, শ্রম কাউন্সেলর মোঃ আমিনুল ইসলাম, হজ্জ কাউন্সেলর মোঃ মাকসুদূর রহমান, কাউন্সেলর মোঃ আলতাফ হোসেন, কাউন্সেলর মুজিবুর রহমান, প্রথম সচিব মুহাম্মদ কামরুজ্জামান, কনসাল কে এম সালাহউদ্দিন, ভাইস কনসাল মোস্তফা জামিল, সহ কনসুলেটের সকল কর্মকর্তা কর্মচারী এবং জেদ্দা, মক্কা তায়েফ অঞ্চলে বসবাসরত প্রবাসী রাজনৈতিক, সামাজিক, সংগঠনের নেতৃবৃন্দ, পেশাজীবী মহল, সুধীসমাজ ও মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

সভায় সংক্ষিপ্ত আলোচনায় কনসাল জেনারেল এফ এম বোরহান উদ্দিন, পবিত্র মাহে রমজানের শুভেচ্ছা জানিয়ে বলেন, শান্তির ধর্ম ইসলামে রোজা একটি পবিত্র মাস এবং মুসলমানদের জন্য কল্যাণময় এই মাস। তিনি উপস্থিত সকলকে স্বাগত জানান এবং অনুষ্ঠানকে সফল করার জন্য সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ইফতারের পুর্বে দেশ, জাতি ও মুসলিম উম্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *