ফেনীর ৪৩ ইউনিয়ন ৫ পৌরসভায় চার শত পরিবারকে ইফতার উপকরণ ও খাদ্য বিতরণ

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, সৌদি আরব : ফেনী জেলার ৪৩ টি ইউনিয়ন ৫ টি পৌরসভায় চার শত পরিবারের মাঝে ইফতার উপকরণ ও খাদ্য বিতরণ করেছে সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরাম ।অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী ও সামাজিক এই সংগঠনের উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে সংগঠকরা এ তথ্য জানান।

রিয়াদের স্থানীয় রামাদ ইস্ট হোটেলের হলরুমে আয়োজিত এ অনুষ্ঠান ফোরামের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন পাটোয়ারীর সঞ্চালনায় ও ফোরামের সভাপতি নুরুল আনোয়ারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিয়াদ দূতাবাসের প্রেস সচিব ফখরুল ইসলাম।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের প্রধান উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী প্রকৌশলী আফসারুল আলম, বাংলাদেশ বিমান রিয়াদের আঞ্চলিক ব্যবস্থাপক আমিনুল হক ভুইয়া, সংগঠনের উপদেষ্টা এম.এ জলিল, ইঞ্জিনিয়ার মাহবুবুল হক মজুমদার, আবদুস সালাম কিরণ, সাইফুল ইসলাম, খুরশিদ আলম তফন, ঢাকা জেলা দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি সোহরাব হোসেন স্বপন, পৃষ্টপোষক আনোয়ার হোসেন রতন, আবুল কাশেম, শেখ মোহাম্মদ নুরুল আফছার, এপ্যোলো সহ আরো অনেকে।

বক্তব্য রাখেন, ফোরামের সহ সভাপতি নাছির উদ্দিন, সহ সভাপতি জহির উদ্দিন মনির। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা এম ওমর ফারুক।

সভায় বক্তারা বলেন, ফোরামের উদ্যোগে রমজান উপলক্ষে ফেনী জেলার চার শতাধিক হত দরিদ্র পরিবারকে রমজানের এক মাসের ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে । তারা, এ কার্যক্রমে বিত্তবানদেরকে এগিয়ে আসার আহবান জানান ।

সৌদি আরবস্থ ফেনী প্রবাসী ফোরামের উদ্যোগে প্রতি পরিবারের জন্য রমজানের যে খাদ্য সামগ্রী ও ইফতার উপকরণ বিতরণ করা হয়েছে তার মধ্যে রয়েছে, চাল, আলু, বুটের ডাল, ছোলা বুট, তৈল, মুড়ি, চিনি, চিকন সেমাই, লাচ্ছা সেমাই, পাউডার দুধ, পেঁয়াজ, রসুন, খেজুর, চিড়া, ট্যাং, হলুদ, মরিচ, লবন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *