রিয়াদে তাজুল ইসলাম এমপিকে সংবর্ধনা

শেখ লিয়াকত আহম্মেদ, বর্তমানকন্ঠ ডটকম, রিয়াদ, সৌদি আরব : কুমিল্লা-৯ লাকসাম মনোহরগঞ্জ আসনের সাংসদ ও বাংলাদেশ জাতীয় সংসদের বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, মোহাম্মদ তাজুল ইসলাম এম,পি রিয়াদে শুভ আগমন উপলক্ষে তাকে সংবর্ধনা দিয়েছে রিয়াদস্থ লাকশাম-মনোহরগঞ্জ আওয়ামীলীগ।

সাংসদ দুপুর ১টায় রিয়াদ কিং ফাহাদ ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে পৌছান। তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান রিয়াদ দূতাবাসের এইচওসি ডক্টর ফরিদ উদ্দীন আহমেদ, ফ্রেন্ডস অব বাংলাদেশ (রিয়াদ আওয়ামীলীগ) এর সাধারণ সম্পাদক ও মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকির হোসেন ও রিয়াদে আওয়মীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

রিয়াদে হারাস্থ নায়াগ্রা রেস্টুরেন্টের হলরুমে এক সংবর্ধনা ও ইফতার মাহফিলের আয়োজন করে রিয়াদস্থ লাকশাম-মনোহরগঞ্জ আওয়ামীলীগ।সংগঠনের সভাপতি মাসুদ পারভেজের সভাপতিত্বে, স্বপন ও মোহাম্মদ সোহাগের যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, মোহাম্মদ জাকির হোসেন ।

প্রধান বক্তা ছিলেন, ফ্রেন্ডস অব বাংলাদেশ (রিয়াদ আওয়ামীলীগ) এর ভারপ্রাপ্ত সভাপতি, ড. রেজাউল করিম। অতিথি ছিলেন, রিয়াদ বাংলাদেশ দূতাবাসের প্রেস সচিব, ফখরুল ইসলাম, ফ্রেন্ডস অব বাংলাদেশ (রিয়াদ আওয়ামীলীগ) এর সহ-সভাপতি গোলাম মহিউদ্দিন,
মির্জা হেলালউদ্দিন ফিরোজ, সাহিদুল হক সাইদ, আব্দুর রহমান চৌধুরী, শহিদুল হক ভুইয়া। রিয়াদ আওয়ামী পরিষদের সভাপতি
মোহাম্মদ আলী নূর, সাধারণ সম্পাদক এম আর মাহবুব, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আহবায়ক আব্দুস সালাম, কৃষিবীদ শামীম আবেদীন, রিয়াদ যুবলীগের সভাপতি এম, এ জলিল রাজা, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক শহিদ মাদবর, সৌদি আরব শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ জামাল, রিয়াদ মহানগর শ্রমিকলীগের সভাপতি কাজী কামাল, রিয়াদস্থ লাকশাম-মনোহরগঞ্জ আওয়ামীলীগের সহ-সভাপতি নজরুল ইসলাম, আমিনুল ইসলাম টিপু।

বক্তারা সংসদ সদস্য তাজুল ইসলামকে স্বাগত জানিয়ে মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ জাকির হোসেনকে ভবিষ্যতে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়ার দাবী জানালে তাজুল ইসলাম এমপি তার বক্তব্যে ভবিষ্যতে জাকির হোসেনকে মনোহরগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়ার আশ্বাস দেন।

বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ড তুলে ধরেন এবং আগামি নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধভাব নৌকার জন্য কাজ করতে সবাইকে অনুরোধ জানান।

সভাশেষে দেশের সুখ-শান্তি ও সমৃদ্ধি কামলা করে দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *