বাংলাদেশ সোস্যাল ওয়েলফেয়ার পর্তুগালের ইফতার ও দোয়া মাহফিল

রনি মোহাম্মদ, বর্তমানকন্ঠ ডটকম, লিসবন, পর্তুগাল : রাষ্ট্রদূত রুহুল আলম সিদ্দিকী, প্রবাসের বুকে বাংলাদেশ সোস্যাল ওয়েলফেয়ার পর্তুগালের বিভিন্ন সামাজিক কর্মকান্ডের এবং পর্তুগালে বেড়ে ওঠা নতুন প্রজন্মের জন্য বাংলা এবং আরবী শিক্ষার স্কুল গঠনের জন্য প্রশংসা করেন সেই সাথে দূতাবাসের পক্ষ থেকে সহযোগিতার ব্যাপারে আশ্বস্ত করেন।
বাংলাদেশ সোস্যাল ওয়েলফেয়ার পর্তুগালের উদ্যোগে ৩০ মে বুধবার লিসবনের রাধুনী রেস্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তাহের আহমদ চৌধুরী সভাপতিত্বে এবং কার্যকরী পরিষদের সদস্য মিজানুর রহমান খান ও রাসেল আহমদ পরিচালনায় অনুষ্টিত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পর্তুগালে নিযুক্ত বাংলাদেশ সরকারের রাষ্ট্রদূত রুহুল আলম সিদ্দিকী, বিশেষ অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ দূতাবাসের দ্বিতীয় সচিব হাসান আব্দুল্লাহর, বাংলাদেশ দূতাবাসের সকল কর্মকর্তা বৃন্দ ছাড়াও ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আবুল বাসার বাদশাহ, শাহিন আহমদ, সহ-সভাপতি হাবিবুর রহমান, ইকবাল ভুইয়া, কার্যকরী পরিষদের সদস্য সায়মন সম্রাট, আজমত উল্লাহ খান, জিল্লুর রহমান, রাজিব আল মামুন, মহিউদ্দিন সুমন, আবু তাহের সুমন কমিউনিটি ব্যক্তিত্ব শোহেব চৌধুরী, হুমায়ন কবির জাহানগীর, শাহাদাৎ হোসেন, লিটন আলম, বাবুল সরকার, মিজানুর রহমান, মোঃ আলো, নজরুল সুমন প্রমুখ।
ইফতার পূর্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন রাষ্ট্রদূত রুহুল আলম সিদ্দিকী, উপদেষ্টা আবুল বাসার বাদশাহ, কার্যকরী পরিষদের সদস্য সায়মন সম্রাট।
সব শেষ রমজানের গুরুত্ব ও তাৎপর্য সম্পর্কে আলোচনা করেন মাতৃম মনিজ জামে মসজিদের খতিব মাওলানা ইব্রাহিম মোল্লা। বয়ান শেষে সকল রোজাদারদের এবং বিশ্ব মুসলমানদের সুখ শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *