লক্ষ্মীপুরের সুমন পাটোয়ারী সৌদি আরবে রিয়াদ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি

 

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, সৌদি আরব : বাংলাদেশ আজকে অর্থনৈতিক উন্নয়নশীল দেশ । সাড়ে নয় বছরের মাথায় বাংলাদেশ এখন সারা বিশ্বের বিস্ময় । রিয়াদে জেলা স্বেচ্ছাসেবকলীগের দ্বিতীয় বর্ষপূর্তী উদযাপন উপলক্ষে ৩ জুন রবিবার স্হানীয় একটি রেস্টুরেন্টে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি এডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাওছার এ কথা বলেন ।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন আহমেদ শাহবাজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম আর এইচ ভুইয়া রফিকের উপস্হাপনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, রিয়াদ বাংলাদেশ দূতাবাসের প্রেস উইং সচিব ফখরুল ইসলাম, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আহবায়ক আব্দুস সালাম, ফ্রেন্ডস অব বাংলাদেশ রিয়াদ আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক ড. রেজাউল করিম, গোলাম মহীউদ্দিন, মির্জা হেলালউদ্দিন ফিরোজ, আব্দুর রহমান চৌধুরী, ডাঃ সমির দত্ত, মোজাম্মেল হক, এসকান্দর আলী খান, ইউছুফ খান, ফারুক হোসেন, আইয়ুব আলী সহ আরো অনেকে।

এডভোকেট মোল্লা মোহাম্মদ আবু কাওছার রিয়াদ জেলা স্বেচ্ছাসেবকলীগের নতুন সভাপতি হিসাবে আবুল হাসনাত সুমন পাটোওয়ারীকে দায়িত্ব অর্পণ করে তিনি আরো বলেন, স্বেচ্ছাসেবকলীগ একটি কোন্দল ও দলাদলিমুক্ত সংগঠন । গিয়াস উদ্দিন আহমেদ শাহাবাজকে সিনিয়র সহ-সভাপতি ও ইসতিয়াক হোসাইন তানিমকে যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব দেন ।

এসময় রিয়াদ মহানগর স্বেচ্ছাসেবক লীগ, রিয়াদ ফ্রেন্ডস অব বাংলাদেশ, আওয়ামী পরিষদ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন, যুবলীগ, শিবচর আওয়ামী লীগসহ রিয়াদ আওয়ামী পরিবারের বেশকিছু সংগঠনের নেতাকর্মী ছাড়াও রিয়াদ জেলা স্বেচ্ছাসেবক লীগের আরবাইন, আজিজিয়া, অলাইয়া, গোপালগঞ্জ ও হারা, দাল্লা শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন, হাবিবুল্লাহ।

সুমন পাটোয়ারী লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার বামনী ইউনিয়নের মধ্য সাগরদী গ্রামের মৃত. আবুল হাসেম মাস্টারের সন্তান এবং লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক এডভোকেট নুর উদ্দীন চৌধুরী নয়নের খালাতো ভাই ও লক্ষ্মীপুর সদর উপজেলা আওয়ামীলীগ ১ম যুগ্ম সাধারণ সম্পাদক মো: হুমায়ুন কবির পাটোয়ারীর ভাগিনা।

ফ্লোরিডা স্টেট আওয়ামী সেচ্চাসেবকলীগ এর পক্ষ থেকে সুমন পাটোয়ারীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, সাধারণ সম্পাদক রাশেদ হোসেন, রায়পুর উপ‌জেলা অাওয়ামী স্বেচছা‌সেবকলীগ সহ বিভিন্ন ব্যক্তি ও সংগঠন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *