জেদ্দা মহানগর বিএনপির ইফতার ও দোয়া মাহফিল

বাহার উদ্দিন বকুল, বর্তমানকন্ঠ ডটকম, জেদ্দা, সৌদি আরব : বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া ছাড়া বাংলাদেশের জনগণ কোনো নির্বাচন হতে দেবে না, সরকার যতই কূটকৌশল চালাতে থাকুক খালেদা জিয়া ছাড়া এদেশে কোনো জাতীয় নির্বাচন হবে না। বাংলাদেশের জনগণ তা হতে দেবে না। মঙ্গলবার জেদ্দায় স্হানীয় একটি হোটেলে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মোহাম্মদ শাহাজাহান এর সন্মানে জেদ্দা মহানগর বিএনপি কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় বক্তারা এ কথা বলেন।

সদস্য সচিব মোহাম্মদ আলী ও শেখ মোস্তাক আহমেদ এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানের সূচনায় পবিত্র কোরান তেলাওয়াত ও রোজার উপর বয়ান করা হয়। ইফতার গ্রহণের পূর্ব মুর্হুতে বেগম খালেদা জিয়া সহ দেশ, জাতি ও মুসলিম উম্মার সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়। এরপর অনুষ্ঠিত এক সংক্ষিপ্ত আলোচনায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এম এ আজাদ চয়ন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সহ সভাপতি মোহাম্মদ শাহাজাহান, বিশেষ অতিথি ছিলেন, পশ্চিমাঞ্চল বিএনপির সভাপতি, জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ আহমেদ আলী মুকিব, পশ্চিমাঞ্চল বিএনপির প্রধান উপদেষ্টা, জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ আব্দুর রহমান, পশ্চিমাঞ্চল বিএনপির সাধারণ সম্পাদক, মীর মনিরুজ্জামান তপন, পশ্চিমাঞ্চল বিএনপির সিনিয়র সহ সভাপতি আব্দুল জলিল, পশ্চিমাঞ্চল বিএনপির সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী নুরুল আমিন, এস এম সেলিম রেজা, সাইদুল ইসলাম সাইদ, মোহাম্মদ সাহাজাহান, মহানগর যুবদলের সবাপতি, বাহার উদ্দিন বাদল, সহ বিএনপির অঙ্গসংগঠনের কয়েকশতও নেতা কর্মী উপস্থিত ছিলেন ।
বক্তারা আরও বলেন, আগামী জাতীয় নির্বাচন হতে হবে নিরপেক্ষ সরকারের অধীনে এবং সব দলের অংশগ্রহণে। এক তরফা নির্বাচন অনুষ্ঠান হতে দেবে না এদেশের মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *