সুমন পাটোয়ারী ও এম আর এইচ ভূঁইয়া রফিককে সংর্বধনা

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, সৌদি আরব: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য উত্তরসূরী বিশ্ব নন্দিত নেত্রী, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে দেশের সমুদ্র সীমা, স্হল সীমা নির্ধারন, ছিট মহল বিনিময় চুক্তি, মহাকাশে নিজস্ব স্যাটেলাইট প্রেরণ, বিদেশি সাহায্য ছাড়া পদ্মা সেতু নির্মাণ, চার লেনের ঢাকা চট্টগ্রাম মহাসড়ক, ফ্লাইওভার, মেট্রো রেল সহ অগনিত উন্নয়নের চিত্র তুলে ধরে রিয়াদ জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ বলেন, ঘরে ঘরে বিদুৎ, ১লা জানুয়ারী ছাত্র ছাত্রীদের হাতে বিনামূল্যে কোটি কোটি বই পৌঁছে দিয়ে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন তিনি ।

রিয়াদে স্হানীয় একটি কমিউনিটি সেন্টারে দাল্লা শাখা আয়োজিত “সরকারের উন্নয়নের প্রচারণা ও রিয়াদ জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দকে দেওয়া সংর্বধনা” অনুষ্ঠানে বক্তারা এ কথা বলেন। সংবর্ধিত অতিথি ছিলেন, রিয়াদ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল হাসনাত সুমন পাটোয়ারী ও সাধারণ সম্পাদক এম আর এইচ ভূঁইয়া রফিক ।

দাল্লা শাখা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ভি.পি. কাকন এর সভাপতিত্বে ও ইস্তিয়াক হোসেন তানিমের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, আওয়ামীলীগ নেতা মির্জা হেলাল উদ্দিন ফিরোজ, মো. মহসিন শেখ, সহ-সভাপতি, রিয়াদ জেলা স্বেচ্ছাসেবক লীগ, শাহজাদা আরমান, দপ্তর সম্পাদক, রিয়াদ জেলা স্বেচ্ছাসেবক লীগ। জামাল হোসেন দাড়িয়া, সভাপতি, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, আজিজিয়া শাখা। আলিম বেপারী, সভাপতি, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, আরবাইন শাখা।

বক্তব্য রাখেন, আরবাইন শাখার উপদেষ্টা আব্দুল কুদ্দুস,কামরুল ইসলাম, বি এম সোবহান, দাল্লা শাখা নেতা মো. মইনউদ্দিন, মো. মামুন, মো. শাহিন সহ আরো অনেকে।

বক্তারা আরো বলেন, এখন প্রবাসে আসার জন্য প্রবাসী কল্যাণ ব্যাংক ঋণ প্রদান করে থাকে। তাই আগের মতো জায়গা জমি কিংবা ঘর বাড়ি বিক্রি করে প্রবাসে যেতে হয় না।

সরকার – মুক্তিযোদ্ধা ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা প্রদান । গৃহহীনের গৃহ নির্মাণ, একটি বাড়ী একটি খামার প্রকল্প সহ গ্রামীণ অবকাঠামো উন্নয়নে কাজ করছে।

তাই, দেশের উন্নয়নে শেখ হাসিনা সরকারের বিকল্প নাই। আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে জয় নিশ্চিত করতে হবে।

অনুষ্ঠানের শুরুতে সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীত পরিবেশন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন মুজিব সৈনিকরা।

এ সময়, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ, আজিজিয়া শাখা, গোপালগঞ্জ শাখা, আরবাইন শাখা, দাল্লা শাখা সহ বিভিন্ন শাখা সংগঠনের নেতৃবৃন্দ উপস্হিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *