জেদ্দায় জাহাঙ্গীর আলম এর মৃত্যুতে কোম্পানির পক্ষ থেকে অনুদানের চেক প্রদান

বাহার উদ্দিন বকুল, বর্তমানকন্ঠ ডটকম, জেদ্দা, সৌদি আরব : জেদ্দায় জাহাঙ্গীর আলম-এর অকাল মৃত্যুতে কোম্পানির পক্ষ থেকে ৭ লক্ষ ৩২ হাজার ৮৯১ টাকার অনুদানের চেক প্রদান করেন কোম্পানির চেয়ারম্যান হামদি হাফেজ আল ওয়াদি।

জেদ্দার একটি হোটেলে হামদি হাফেজ আল ওয়াদি কোম্পানির একনিষ্ঠ শ্রমিক জাহাঙ্গীর আলম-এর অকাল মৃত্যুতে শোকসভা ও আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

কবি মনোহর ও সাইদুর রহমানের যৌথ সঞ্চালনায় ও বিশিষ্ট ব্যবসায়ী প্রকৌশলী মোহাম্মদ শাহীন লাল মিয়ার সভাপত্বিতে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেদ্দা বাংলাদেশ কনস্যুলেটের কাউন্সিলর মোহাম্মদ আলতাফ হোসেন।

সদ্য প্রয়াত জাহাঙ্গীর আলমের ফুফা শ্বশুরের কাছে জাহাঙ্গীরের পরিবারের জন্য কোম্পানির পক্ষ থেকে ৭ লক্ষ ৩২ হাজার ৮৯১ টাকার অনুদানের চেক প্রদান করেন কোম্পানির চেয়ারম্যান হামদি হাফেজ আল ওয়াদি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, হামদী হাফেজ আল ওয়ারদী, সাংবাদিক এম ওয়াই আলাউদ্দিন, সাংবাদিক মাসুদ সেলিম, মোঃ মনির, মোঃ আলী, শেখ ফরিদ, মোঃ জাহাঙ্গীর, মোঃ স্বপন, মোঃ লালন, রফিক চৌধরী, চাঁন মিঞা, ইন্জিঃ জয়নাল, চেরাগ আলী, কয়েছ আহামেদ, নজরুল,শাহআলম মোরশেদ, মনোয়ার সহ আরো অনেকে।

বক্তারা প্রয়াত জাহাঙ্গীর আলম-এর সততা ও কর্মদক্ষতার কথা স্মরণ করেন এবং অর্থিক অনুদান প্রদানে সহায়তার জন্য কোম্পানির ম্যানেজার শাহীন লাল মিয়াকে ধন্যবাদ জানান। অনুদান পেয়ে কৃতজ্ঞতা জানান জাহাঙ্গীর এর পরিবার। আলোচনা শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মুনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *