রিয়াদে আওয়ামী যুবলীগের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, সৌদি আরব: চলমান রাজশাহী, সিলেট এবং বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থীকে জয়যুক্ত করার আহবানের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে রিয়াদে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে । স্হানীয় একটি হোটেলে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও ঢাকাস্হ ফেনী সমিতির সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন সেলিম ।

সংগঠনের সভাপতি এম এ জলিলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলমগীর মাসুদের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, রিয়াদ ফ্রেন্ডস অব বাংলাদেশের সাধারণ সম্পাদক জাকির হোসেন, সহসভাপতি গোলাম মহীউদ্দিন, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আহবায়ক আব্দুস সালাম, কৃষিবীদ শামীম আবেদীন, আওয়ামী পরিষদের সাধারণ সম্পাদক এম আর মাহবুব, গাজী সাইদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল কুদ্দুছ, হুমায়ুন কবির, মিনুর রহমান, মেহেদী হাসান মুরাদ, যুবলীগ নেতা আব্দুল আহাদ নয়ন, গিয়াস উদ্দিন মজুমদার, শেখ ফজলুল হক, রুবেল, হারুন, আতিক খান সহ আরো অনেকে ।

প্রধান অতিথি শাহাদাত হোসেন সেলিম বলেন, যারা কষ্ট করে এই প্রবাসে আওয়ামীলীগের রাজনীতি করছেন, তারা দেশে প্রত্যাবর্তন করলে বিভিন্ন কমিটিতে মূল্যায়িত হবেন । জননেত্রী শেখ হাসিনা কর্মী চিনতে ভুল করেন না ।

মতবিনিময় সভায় প্রধান অতিথিকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান, রিয়াদ আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দু ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *