সংযুক্ত আরব আমিরাত এর শারজাহ জনতা ব্যাংকের ম্যানেজার মাহাবুব হোসেনকে বিদায় সংবর্ধনা

শেখ ফয়সাল সিদ্দিকী (ববি), বর্তমানকন্ঠ ডটকম,
সংযুক্ত আরব আমিরাত : বাংলাদেশ সমিতি শারজাহ শাখার উদ্যোগে অত্যন্ত আরম্বর পরিবেশে জনতা ব্যাংকের শারজাহ শাখা ম্যানেজার মাহাবুব হোসেনকে বিদায় সংবর্ধনা দেয়া হয়।

সংযুক্ত আরব আমিরাত শারজাহস্হ রেডিসন ব্লু হোটেলের বলরুমে বাংলাদেশ সমিতির সারজাহ শাখার পক্ষ থেকে এই সংবর্ধনার আয়োজন করেন।

অনুষ্ঠানের শুরুতে কুরআন থেকে তেলাওয়াত করেন কারী মোঃ নাজমুল হাসান।
সংগঠনের সভাপতি এম এ বাসারের সভাপতিত্বে, ইসমাইল গনি চৌধুরী ও মোস্তাফা মাহমুদ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট কমিউনিটি নেতা ক্যাপ্টেন সৈয়দ আবু আহাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাকির হোসেন, আলহাজ্ব শারাফাত আলী, শাহ মুহাম্মদ মাকসুদ, রাজা মল্লিক, মোহাম্মদ রফিকুল ইসলাম, মাজহারুল ইসলাম, ইন্জিয়ার নওশার আলি। বাংলাদেশ সমিতির পক্ষ থেকে বক্তব্য রাখেন, মাহবুবুর রহমান, জহিরুল ইসলাম, জাহাঙ্গীর আলম রুপু, ইমাম হোসেন পারভেজ, ইন্জিয়ার করিমুল হক সহ আরো অনেকে। এতে আরো বক্তব্য রাখেন জনতা ব্যাংক শারজাহ শাখার অ্যাসিসটেন্ট ম্যানেজার জনাব রিপন, জি এম জায়গিরদার, ইন্জিয়ার আব্দুল মান্নান, আসলাম, আবুল কালাম, বদিউল আলম, মোঃ হোসেন, মোঃ সালেহ, জাকারিয়া সাহেদ, হাবিবুর রহমান চুন্নু, নুরুল আবছার প্রমুখ।

প্রধান অতিথি বলেন, আরব আমিরাতের সাথে বাংলাদেশের শুধু বন্ধুপ্রতিম সম্পর্ক নয় বরং রয়েছে ভ্রাতৃপ্রতিম সম্পর্ক। তাই এখানে থাকা বাংলাদেশীরা নানা পেশায় সহজেই দেশকে তুলে ধরতে পারছেন।
সংবর্ধনা সভায় বক্তারা আরো বলেন বাংলাদেশ জনতা ব্যাংকের ম্যানেজার থাকা সত্বেও নিজের নাম এবং ভদ্র ব্যবহারে সব প্রবাসীর মন জয় করে নিয়েছিলেন এই সংবর্ধিত অতিথি মাহাবুব হোসেন।

সংবর্ধিত অতিথির সম্মানে মানপত্র পাঠ করেন মেহেদী।

সংবর্ধিত অতিথি মাহাবুব হোসেন বলেন, একজন সুনাগরিকের যতোটি দায়িত্ব আছে তা পালন করা আমার ব্রত। দেশে গিয়েও এই ধারা অব্যাহত রাখবো। তবে প্রবাসে বাংলাদেশকে তুলে ধরতে যেসব প্রবাসী কাজ করে যাচ্ছেন তাদের মুখচ্ছবি আমার চোখে ভাসবে আজীবন। বক্তারা বলেন, তিনি একজন গুনি ও আলোকিত মানুষ ছিলেন সবার সাথে হাসি মুখে কথা বলতেন কখনো রাগ করে কথা বলতে না। সবার মনে অতি সহজে জায়গা করে নিয়েছিলেন মাহাবুব হোসেন ভাই। উনি চলে যাবেন কিন্তু ওনার সৃতি গুলো সবার মাঝে রেখে যাচ্ছেন। কমিটির সবাই আপনাকে খুব মিস করবে। দোয়া করে বলেন আল্লাহ পাক আপনার সুস্থতা দান করুক এবং পরিবার নিয়ে ভাল থাকবেন।
বিদায় শব্দটি আসলেই বেদনাময়’ সংযুক্ত আরব আমিরাত শারজাহ শাখা জনতা ব্যাংক ম্যানেজার সদা হাস্যউজ্জল মাহবুব হোসেন বিদায় অনুষ্ঠানের আয়োজিত বাংলাদেশ সমিতির পক্ষ থেকে সার্বক্ষণিক সুস্থতা ও নতুন কর্মস্হলে সফলতা কামনা করছি। বাংলাদেশ সমিতির সভাপতি এম এ বাসারের উদোস্যে ধন্যবাদ দিয়ে বলেন উনার সুদক্ষতার মাধ্যেমে সকল সদস্যদের নিয়ে এই অনুষ্ঠান সফল হয়েছে, সংগঠনের নেত্বতে আরও এগিয়ে যাবে বাংলাদেশ সমিতি সারজা শাখা এই টাই সবাই আশা বাঁধ ব্যর্থ করেন। অনুষ্ঠানে দুবাই ও উত্তর আমিরাতের বাংলাদেশী কমিউনিটির সর্বস্তরের নেতৃবৃন্দ ও বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *