মাদ্রিদ ও বার্সেলোনায় স্পেন ছাত্রলীগের সাধারন সম্পাদক মারুফের জন্মদিন পালন 

কবির আল মাহমুদ, বর্তমানকন্ঠ ডটকম, স্পেন : বাংলাদেশ ছাত্রলীগের স্পেন শাখার  সাধারণ সম্পাদক অজিহ  উদ্দিন মারুফের জন্মদিন পালন করা হয়েছে। ছাত্রলীগ স্পেন শাখার  উদ্যোগে ৩০ অক্টোবর মঙ্গলবার রাতে স্পেন  আওয়ামীলীগের স্থায়ী  কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে এই কর্মসূচি পালন করা হয়।
অনুষ্ঠানে ওজিহ উদ্দিন মারুফের জন্মদিনের কেক কেটে দোয়া করেছেন স্পেন আওয়ামীলীগের সহ সভাপতি বোরহান উদ্দিন। এসময় তিনি মারুফের ভবিষৎ জীবনের সফলতা কামনা করেন।
অনুষ্ঠানে আরো  উপিস্থিত ছিলেন স্পেন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ফয়সাল ইসলাম, আওয়ামীলীগ নেতা ইফতেখার আলম, এনাম আলী খান, স্পেন ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ইসমাইল হোসাইন রায়হান, ছাত্রলীগের সাইফুর রহমান রাজিব, বাপ্পি রহমান নাবিল, আবদুন নুর নিরব, সাদেক লস্কর, ইলিয়াস শাহ রাজু, কে এম শফিকুন্নুর, মিন্টু, সাব্বির, মোকাদ্দেস, মিরাজুল হোসাইন প্রমুখ।
আলোচনা সভায় বাংলাদেশ ছাত্রলীগ স্পেন শাখার সাধারণ সম্পাদক অজিহ উদ্দিন মারুফের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে বক্তারা তার দক্ষ নেতৃত্বে দেশের সার্বিক উন্নয়নে ছাত্রলীগ স্পেনে আরও অগ্রসর ভূমিকা পালন করবে বলে আশা প্রকাশ করেন।
অপরদিকে ছাত্রলীগ বার্সেলোনা শাখার উদ্যোগে স্থানীয় একটি রেস্টুরেন্টে এক অনাড়ম্ভর অনুষ্ঠানে কেক কেটে অজিহ উদ্দিন মারুফের জন্মদিন পালন করে বার্সেলোনা ইউনিট ছাত্রলীগ নেতৃবৃন্দ। এসময় ছাত্রলীগ নেতৃবৃন্দের মধ্যে তানভীর আহমেদ, রুবেল রহমান, জামিল, পাবেল, মিফতা, সাজন ও রজব মারুফের জন্মদিনের  ফুলেল শুভেচ্ছা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *