বিজয়ফুল কর্মসূচি পালন ইতালির মিলানে

প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, ইতালি : ইতালির মিলানে ১ লা ডিসেম্বর শনিবার সন্ধ্যায় ( প্রবাসী ) মুক্তিযুদ্ধাদের বিজয়ফুল পরিয়ে বিজয়ফুল কর্মসূচি ২০১৮ কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হলো। বিজয়ফুল কর্মসূচির উজ্জীবক নাজমুল হোসেন এর পরিচালনায় প্রথমে মুক্তিযুদ্ধা জাকির হোসেন কে বিজয়ফুল পরানো হয়। পরে মুক্তিযুদ্ধা আশরাফ আহমেদ, বাংলা প্রেসক্লাবের সভাপতি এ কে রহুল সান, কুমিল্লা সমিতির সাবেক সভাপতি শাহ আলম, নোয়াখালী সমিতির উপদেষ্টা খোরশেদ আলম, সাংবাদিক কমরেড খন্দকার, আল আমিন হোসাইন কে বিজয়ফুল পরিয়ে দেওয়া হয়।

ধারাবাহিক ভাবে ইতালির বিভিন্ন শহরে এই কর্মসূচি বিভিন্ন সংগঠনের সহযোগিতায় পালিত হবে। আগামী ৫ ডিসেম্বৰ বুধবার ইতালির রোমে অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাব ও প্রেসক্লাব ইতালির আয়োজনে বিজয়ফুল কর্মূসূচি, ৮ ডিসেম্বর ইতালির ব্রেসিয়া কমিউনিটির সহযোগিতায় এবং ভেনিস বাংলা স্কুলের সহযোগিতায় ভেনিসে বিজয়ফুল কর্মসূচি পালন করা হবে। ।

আপনারা সকলে ১ ডিসেম্বর থেকে ১৬ ডিসেম্বর অবধি নিজ নিজ শহরে, শিক্ষা প্রতিষ্ঠানে, ব্যবসা প্রতিষ্ঠানে ও বিভিন্ন সংগঠন মিলিত হয়ে সব জায়গায় বিজয়ফুল কর্মসূচি পালন করুন, বিজয়ের গৌরবে সমুন্নত থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *