কামাল মজুমদার এর সমর্থনে রিয়াদে প্রবাসী সভা

জাহাঙ্গীর আলম হৃদয়, বর্তমানকন্ঠ ডটকম, রিয়াদ, সৌদি আরব : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা ১৫ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে আলহাজ্ব কামাল আহমেদ মজুমদারকে মনোনয়ন দেয়ায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে এই বীর মুক্তিযোদ্ধা, মিরপুর এর গনমানুষের নেতা, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকের সমর্থনে ৩ ডিসেম্বর রাতে রিয়াদের স্হানীয় একটি হল রুমে প্রবাসী সভা অনুষ্ঠিত হয়েছে ।

শুরুতেই ঢাকা থেকে প্রবাসী আওয়ামী নেতা কর্মীদের শুভেচ্ছা জানিয়ে টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন ঢাকা ১৫ আসনের সংসদ সদস্য ও মোহনা টেলিভিশনের চেয়ারম্যান আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার।তিনি তার বক্তব্যে জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান এবং সকলের কাছে দোয়া প্রার্থনা করেন। এই আয়োজনের জন্য তিনি মোহনা টেলিভিশনের সৌদি আরব প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর অালম হৃদয় সহ সকলকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশন ও মহান মুক্তিযুদ্ধে শহীদদের সম্মানে এক মিনিট নিরবতা পালন করা হয়।

জাহাঙ্গীর অালম হৃদয়ের সঞ্চালনায় – মোহনা টেলিভিশন দর্শক ফোরামের সভাপতি ফারুক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রিয়াদ যুবলীগের সিনিয়র সহ সভাপতি কামাল উদ্দিন পাটওয়ারী।প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন – রিয়াদ মহানগর স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: মনিরুল ইসলাম।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন – রিয়াদ আওয়ামী পরিষদের নেতা কামরুজ্জামান কামরুল, সাংবাদিক সাগর চৌধুরী, রিয়াদ যুবলীগের সহ সভাপতি আবদুল আহাদ নয়ন, সৌদি আরব মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সভাপতি এইচ, এম আলমগীর হোসেন, প্রবাসী গাজীপুর জেলা যুবলীগের সভাপতি হাজি আলমগির মন্ডল, মহানগর জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শেখ লিয়াকত আহমেদ, রিয়াদ মহানগর মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সভাপতি আবদুর রহিম বাবু, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি আবদুল আজিজ লিটন, সাংগঠনিক সম্পাদক মার্শাল টিটু, রিয়াদ ছাত্রলীগ নেতা সালমান আল মাসুদ, যুবলীগ নেতা বাউল শিল্পী রফিক মন্ডল, ফারুক মন্ডল সহ আওয়ামী পরিবারের বিপুল সংখ্যক নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার এমপির দীর্ঘায়ু কামনা ও মোহনা টেলিভিশনের প্রয়াত ব্যাবস্থাপনা পরিচালক জিয়া উদ্দিন আহমেদ মজুমদারের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন মোহাম্মদ রুস্তম খান।

সভায় নৌকা মার্কায় ভোট দিয়ে কামাল আহমেদ মজুমদারকে পুণরায় সংসদ সদস্য নির্বাচিত করার জন্য আহবান জানান বক্তারা ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *