পোর্তো আওয়ামী লীগের আলোচনা সভা

রনি মোহাম্মদ, বর্তমানকন্ঠ ডটকম, পর্তুগাল থেকে : পর্তুগালের বন্দর নগরী পোর্তোতে আওয়ামী লীগের আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে এক আলোচনা সভা ও নৈশ ভোজের আয়োজন করা হয়।

পোর্তো আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন কিরনের সভাপতিত্বে এবং শাহ জামাল আজাদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন পোর্তো আওয়ামিলীগের মনির, শাকিল, সালাহ উদ্দিন, শমির আহমেদ প্রমুখ।

আলোচনায় বক্তারা জাতীর জনক বঙ্গবন্ধু সহ সকল শহীদ বাংলার শ্রেষ্ঠ বীর সন্তানদের গভীর শ্রদ্বার সাথে স্মরণ করে আসন্ন বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে জোরালো ভূমিকা রাখার প্রতি গুরুত্ব আরোপ করেন। ৭১ এর পরাজিত শক্তি জামাত, তাদের মিত্র বিএনপি ও নব্য ঐক্যফ্রন্টকে পরাজিত করে, ধারাবাহিক উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখার স্বার্থে, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বাধীনতার পক্ষের শক্তিকে আবারো ক্ষমতায় আনতে হবে। এছাড়াও বক্তারা পোর্তো আওয়ামী লীগকে শক্তিশালী ও গতিশীল করতে নতুন কমিটি গঠনের উপরও জোর দেন।

সভায় উপস্থিত ছিলেন পোর্তো আওয়ামী লীগের মো:মনির হোসেন, মুর্শিদ উদ্দিন আহমদ, মো: বিল্লাল হোসেন, মো: ছমিরুল ইসলাম, মো: বিল্লাল মিয়া, মুহাম্মদ সালাহ উদ্দিন, জসিম উদ্দিন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *