কাসকাইসে বাংলাদেশ কমিউনিটির মিলনমেলা

রনি মোহাম্মাদ, বর্তমানকন্ঠ ডটকম, লিসবন,পর্তুগাল : পর্তুগালের পর্যটন শহর কাসকাইসে বাংলাদেশ কমিউনিটি গঠনের লক্ষ্যে, কাসকাইসে বসবাসরত বাংলাদেশীদের এক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।
কাসকাইস কাবাব প্রাঙ্গনে ফখরুল ইসলাম ফরায়েজী ও রিয়াল হোসেনের যৌথ সঞ্চলনায় সভার শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত করেন কাসকাইস জামে মসজিদের খতিব দেলোয়ার হোসেন। স্বাগত বক্তব্য এবং কমিউনিটি গঠনের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন মোঃ ফয়সাল।
এছাড়াও বক্তব্য রাখেন কুদরত আলী মাহমুদ, শাহজালাল আল মামুন (সোহেল), ফারুক আহম্মেদ, আরজু আহমেদ, মোঃ আলাউদ্দিন শুভ্র, মোঃ শাহাদাত হোসেন মজনু, মোঃ ইউছুফ ভূঁইয়া, মহসিন প্রমুখ।

এসময় বক্তারা, পর্তুগালের আইন কানুন মেনে চলে এবং প্রবাসের মাঝে বাংলাদেশের সুনাম ও মর্যাদা অক্ষুণ্ণ রেখে, সুখে দুঃখে মিলেমিশে বাংলা ভাষাবাসি সকলে একত্রে শান্তি প্রতিষ্ঠা করে একটি সমাজ কল্যাণ মূলক সংগঠন গড়ে তোলাই কমিউনিটির লক্ষ্য, এবং ‘সেবাই মানবতার ধর্ম’ এই স্লোগানকে সামনে রেখে সবাই একযোগে কাজ করার জন্য আহবান করেন।
মিলনমেলার আয়োজনে ছিলেন, আবদুর রহমান, ফটিক চৌধুরী, সেলিম, মোয়াজ্জেম হোসেন রবিন, রবিন, সামাদ, এমদাদ, সোহাগ, রাজীব, সাহাদাত, রাজু, ইমন, রাসেল, মামুন, বেলাল, হারুন, রাহী, উসমান, রিয়েল, তানবীর, শ্রাবন, সুমন পাটোয়ারী, সাইফুল ইসলাম সোহাগ, মামুন আহমেদ, শাহ আলম, রনি, জুয়েল প্রমুখ।
ফটিক চৌধুরীর সমাপনী বক্তব্য ও নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *