রিয়াদে আওয়ামী পরিষদের নির্বাচনি প্রচারণার সমাপনি সভা

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, সৌদি আরব : মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ ও উন্নত বাংলাদেশ গঠনে আওয়ামী লীগ সরকারের বিকল্প নাই । তাই, ৩০ ডিসেম্বর সারাদিন, নৌকা মার্কায় ভোট দিন । মাসব্যাপি নির্বাচনী প্রচারণার শেষ দিন রিয়াদ আওয়ামী পরিষদ (আওয়ামী লীগ) নেতৃবৃন্দ এ কথা বলেন । ২৮ ডিসেম্বর শুক্রবার রাতে স্হানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত নির্বাচনী প্রচারণার সমাপনি সভায় সভাপতিত্ব করেন, সংগঠনের সভাপতি মোহাম্মদ আলী নুর ।

রিয়াদ আওয়ামী পরিষদের সাধারণ সম্পাদক এম আর মাহবুবের সঞ্চালনায় নৌকা মার্কায় ভোট প্রদানের আহবান জানিয়ে বক্তব্য রাখেন, সহ সভাপতি আশরাফ আকন্দ, গাজী সাঈদ, যুগ্ম সাধারণ সম্পাদক খোরশেদ আলম তপন, আমিনুর রহমান, আলী নুর ইসলাম রনি, বাবুল, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ডাক্তার শাহ আলম, সাধারণ সম্পাদক এনামুল কবির বিশ্বাস, রইস উদ্দিন, ইয়াকুব, বশির, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডাক্তার এমারত হুসেন, ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কবি শাহজাহান চঞ্চল, রিয়াদ যুবলীগের উপদেষ্ঠা জিয়াউদ্দীন বাবলু, সভাপতি এম এ জলিল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গিয়াস মজুমদার, কামাল পাটোওয়ারী, শেখ ফজলুল হক, রহিম রবি, সুমন মিয়া, আতিক, সাইফুল, জাতীয় শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল হক নান্না, সহ সভাপতি শেখ জামাল, সাধারণ সম্পাদক বাবুল দাস, মহানগর স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, শহিদ উল্লাহ জিন্নাহ, বাদল মোল্লা, শাওন মহসিন খান, মার্শাল টিটু, মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের সভাপতি এইচ এম আলমগির সহ আরো অনেকে ।

বক্তারা বলেন, জাতীরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের তনয়া বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী, দেশরত্ন এবং মানবতার জননী শেখ হাসিনা শুধু বাংলাদেশের জন্য নয় সারা বিশ্বের জন্য রোল মডেল । তার হাত ধরে বাংলাদেশ উন্নত হতে সময়ের ব্যাপার মাত্র ।

তারা আরো বলেন, গুজব আওয়ামী লীগ এবং নির্বাচনের জন্য বড় অন্তরায় । তাই গুজব সম্পর্কে সকলকে সজাগ থেকে মোকাবিলায় প্রস্তুত থাকতে হবে । দেশে এবং প্রবাসে বসবাসরত আত্মীয় স্বজন, বন্ধু বান্ধবসহ নিজ পরিবারের সদস্যদের নৌকা মার্কায় ভোট প্রদানের জন্য আহবান জানাতে হবে। তাহলেই নৌকার বিজয় নিশ্চিত হবে ।

উল্লেখ্য, রিয়াদ আওয়ামী পরিষদ, বঙ্গবন্ধু পরিষদ, স্বাধীনতা চিকিৎসক পরিষদ, আওয়ামী যুবলীগ, জাতীয় শ্রমিক লীগ, মহনাগর স্বেচ্ছাসেবক লীগ ও বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ এই সাতটি সংগঠন মাসব্যাপি নৌকার নির্বাচনি প্রচারণা কর্মসূচী নিয়ে রিয়াদে বাংলাদেশি অধ্যুষিত এলাকা ও বিভিন্ন শ্রমিক ক্যাম্পে সভা আয়োজনের মাধ্যমে প্রবাসী বাংলাদেশিদের নৌকা মার্কায় ভোট প্রদানের আহবান জানান । সেই সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে “অনলাইন গণমিছিল” করে নির্বাচনি প্রচারণায় নতুন মাত্রার সৃষ্টি করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *