বিভেদ ও অনৈক্যের অবসান ঘটিয়ে ঐক্য ও স্নিগ্ধ শান্তির ঝরণাধারা রচনার কাজ করছে জাকের পার্টি

নিজস্ব প্রতিনিধি, বর্তমানকন্ঠ ডটকম, সৌদি আরব : বিভেদ ও অনৈক্যের অবসান ঘটিয়ে ঐক্য ও স্নিগ্ধ শান্তির ঝরণাধারা সৃষ্টি এবং মানুষে মানুষে সৌহার্দ্য, সম্প্রীতি, সৌভ্রাতৃত্ব, আস্থা ও ভালোবাসার বন্ধন তৈরীর সুরভিত সংস্কৃতি রচনায় বদ্ধপরিকর জাকের পার্টি।

জাকের পার্টির চেয়ারম্যান পীরজাদা আলহাজ্জ খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী ছাহেবের শুভ আবির্ভাব দিবস উপলক্ষে ৪ জানুয়ারী শুক্রবার রাতে রিয়াদে স্থানীয় একটি হলরুমে সৌদি আরব পূর্বাঞ্চল শাখা জাকের পার্টির উদ্যোগে আয়োজিত আলোচনা সভা, কেক কাটা ও মিলাদে মোস্তফা (সাঃ) অনুষ্ঠানে বক্তারা এই কথা বলেন ।

সংগঠনের সহ সভাপতি তাওলাদ হোসেনের সভাপতিত্বে ও আরিফ মাহমুদের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সাংগঠনিক সম্পাদক আশরাফ আহমদ জুলহাস, শাখাওয়াত হোসেন, মোহাম্মদ মামুন, মোশাররফ হোসেন, জাকির হোসেন সহ আরো অনেকে। এসময় জাকের পার্টির বিপুলসংখ্যক নেতাকর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

বক্তারা আরো বলেন, আসমানী শান্তি, কল্যাণ ও শ্বাশত সাম্যের তরী জাকের পার্টি। গতানুগতিক ধারার বাইরে প্রকৃত ইসলামের উদারনৈতিক মানবিক মূল্যবোধের বিকাশ, পরমত সহিষ্ণুতা, সকল ধর্ম মত ও পথের মানুষের শান্তিপূর্ণ সহাবস্থান এবং সহজাত কর্মমুখর ও গতিশীল জীবন সংস্কৃতির বিকাশই জাকের পার্টির লক্ষ্য। সত্য ও সুন্দরের মহাসড়কে সকলকে যুক্ত করতে জাকের পার্টি কাজ করছে অবিরাম। বাংলাদেশ থেকে শুরু করে বিশ্বের যে কোন প্রান্তরের শান্তিকামী, কল্যাণকামী, মুক্তিকামী, মানবতাবাদী, প্রগতিবাদী, সাম্যবাদী নারী, পুরুষ জাকের পার্টির শ্বাশত বন্ধনে আবদ্ধ হওয়ার আহবান জানান তারা ।

সভা শেষে দেশ জাতির সুখ, শান্তি ও কল্যাণ কামনায় দোয়া করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *