1. khandakarshahin@gmail.com : bangla :
  2. cmi.sagor@gmail.aom : cmi Sagor : cmi Sagor
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৭:৫৯ পূর্বাহ্ন
বর্তমানকণ্ঠ :-
Welcome To Our Website...



সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে পর্তুগাল আ’লীগের শোক

Reporter Name
  • Update Time : রবিবার, ৬ জানুয়ারী, ২০১৯
  • ১৪১ Time View

রনি মোহাম্মদ, বর্তমানকন্ঠ ডটকম, লিসবন পর্তুগাল : আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী বর্ষীয়ান রাজনৈতিক সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে শোক জানিয়েছেন পর্তুগাল আওয়ামী লীগের নেতৃবৃন্দ ।
পর্তুগালের আওয়ামী লীগের উপদেষ্টা লিয়াজ আহমেদ, মোহাম্মাদ শাহজাহান, আবদুর রাজ্জাক, সভাপতি আবুল বাশার বাদশার, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সিনিয়র সহসভাপতি মুহাম্মদ শাহাদাত হোসেন, সহ- সভাপতি ইকবাল চৌধুরী, আবুহেনা চৌধুরী, যুগ্ম সম্পাদক ফখরুল ইসলাম রিপন, রাসেল চৌধুরী, আলী হোসেন, আশরাফুল আলম, সৌরভ, জিয়া উদ্দিন, মুহাম্মদ আলা উদ্দীন, মামুন আহম্মদ, মুহাম্মদ আলম, জাহিদ কাউছার পর্তুগাল ছাত্রলীগের সাবেক প্রতিস্ঠাতা সভাপতি রনি হোসাইন, দীন ইসলাম রাজন, আহম্মেদ পাপলু, মোঃ গোলাম সরওয়ার, মানিক, আরিফ সহ আরো অনেকে সৈয়দ আশরাফের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।
পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার বাদশা বলেন, সৈয়দ আশরাফুল ইসলাম আজীবন এ দেশের মানুষের কল্যাণের জন্য রাজনীতি করে গেছেন। তিনি ছিলেন আওয়ামী লীগের দুঃসময়ের কাণ্ডারী।
সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ বলেন, সৈয়দ আশরাফুল ইসলামের মৃত্যুতে আওয়ামী লীগ একজন প্রজ্ঞাবান নেতাকে নয় একজন দেশ প্রেমিক রাজনীতিবিদকে হারাল। এ ক্ষতি পূরণ হওয়ার নয়। নেতৃবৃন্দ তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

প্রধান সম্পাদক
মফিজুল ইসলাম চৌধুরী সাগর

© All rights reserved © 2021 Jee Bazaar |
Theme Customized BY WooHostBD