1. khandakarshahin@gmail.com : bangla :
  2. cmi.sagor@gmail.aom : cmi Sagor : cmi Sagor
শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৭:৩৮ অপরাহ্ন
বর্তমানকণ্ঠ :-
Welcome To Our Website...



রাজবাড়ী ডিস্ট্রিক্ট এসোসিয়েশন ইউএসএ – এর অভিষেক

Reporter Name
  • Update Time : সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮
  • ১৫৮ Time View

হাকিকুল ইসলাম খোকন, বর্তমানকন্ঠ ডটকম : রাজবাড়ী ডিস্ট্রিক্ট এসোসিয়েশন ইউএসএ-এর তৃতীয় বারের মত নতুন কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় পালকি পার্টি সেন্টার নিউইয়র্ক এ।

অনুষ্ঠানের প্রথম পর্বে ছিল বাংলাদেশ ও আমেরিকান জাতীয় সংগীত মাধ্যমে পতাকার প্রতি সম্মান প্রদর্শন। যেহেতু ডিসেম্বর বিজয়ের মাস, বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধেও মহান শহীদদের প্রতি ১ মিনিট নীরবতার সাথে সম্মান প্রদর্শিত হয়।

এর পর দেশাত্ববোধক গানের সাথে গীতাঞ্জলীর মেয়েদের মনোরম নৃত্য পরিবেশীত হয় যা দর্শকদের মুগ্ধ করে। সঞ্চালক ছিলেন আনোয়ার জাহিদ।

২য় পর্বে সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আনোয়ার জাহিদ বজলু। প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কনস্যুলেট নিউইয়র্কে কনসাল জেনারেল সাদিয়া ফয়েজুননেসা। প্রধান অতিথিকে ফুলের তোড়া প্রদান করেন মোঃ মস্তফা। প্রথমেই নতুনক মিটির মঞ্চে আগমন ও শপথ গ্রহন পরিচালনা করেন সাবেক সভাপতি ড. আইয়ুব হোসেন। নির্বাচিত কমিটির সকল সদস্যদেরকে গোলাপ ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন ডা. আবু বক্কর সিদ্দিক ও মোঃ আনিসুর রহমান।

প্রধান অতিথিকে ক্রেষ্ট তুলে দেন আনোয়ার জাহিদ বজলু। নির্বাচিত সভাপতিকে ক্রেষ্ট উপহার দেন সাবেক সভাপতি ডা. আইয়ুব হোসেন। অনুষ্ঠানে সাবেক সভাপতি আইয়ুব ও সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলামকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন পরিচালক ও সাংবাদিক সৈয়দ কবির আনোয়ার, মুক্তিযোদ্ধা কৌশিক আহমেদ, কাজী মন্টু, মোঃ সোলায়মান, ফাহিম রেজানূর, লায়ন সভাপতি আবু সাইদ ও সাধারণ সম্পাদক কামরুল প্রমুখ। সংগঠন থেকে বক্তব্য রাখেন নির্বাচিত সভাপতি ডা. আবু বক্কর সিদ্দিক, সাবেক সভাপতি ডা. আইয়ুব হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, মাসুম রেজা, মোঃ সারোয়ার হোসেন, সিরাজুল ইসলাম, আবু হানান, সাবেক সাধারণ সম্পাদক আলীম, শামসুল আলম। এর পর মনোরম সঙ্গীত পরিবেশন করেন মোঃ রাজিব, সাইফুল্লাহ পারভেজ। রাত ১২টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত ও নৃত্য পরিবেশিত হয়, সমস্ত দর্শক শেষ অবধি অনুষ্ঠান উপভোগ করেন।

২য় পর্বের অনুষ্ঠান সঞ্চলনা করেন, ডা. আইয়ুব হোসেন, বাদশা আলমগীর, আলীম, মোহাম্মদ মোস্তফা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

প্রধান সম্পাদক
মফিজুল ইসলাম চৌধুরী সাগর

© All rights reserved © 2021 Jee Bazaar |
Theme Customized BY WooHostBD